মাগুরায় চালককে হত্যা করে ট্রাক ছিনতাই

মাগুরা প্রতিনিধি :মাগুরায় চালককে হত্যা করে সয়াবিন তেলবাহী ট্রাক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ট্রাক হেলপার গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোরে মাগুরা সদর উপজেলা হাজরাপুর নামক স্থানে। নিহত ট্রাক চালক হচ্ছেন সিরাজুল ইসলাম (৫৭)। তার বাড়ি কুষ্টিয়ার বাতুলিয়া গ্রামে। আহত ট্রাক হেলপার জাকিরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে সয়াবিন তেল ভর্তি ট্রাক নিয়ে কুষ্টিয়ায় যাচ্ছিলেন চালক সিরাজুল ও হেলপার জাকির। পাটুরিয়া ফেরি ঘাট থেকে যাত্রীবেশী কয়েকজন দুর্বৃত্ত ট্রাকে উঠে। তারা পথিমধ্যে চালক কে চেতনা নাষক ওষুধ খাইয়ে হত্যা করে এবং হেলপারকে মার ধর করে আহত করে মাগুরা সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের হাজরাপুর নামক স্থানে রাস্তার পাশে ফেলে রেখে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি এবং ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধার হয়নি।
সদর থানার ডিউটি অফিসার জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রামপাল তাপ বিদ্যুৎ প্রকল্প উদ্বোধনের
প্রতিবাদে মাগুরায় মানববন্ধন
মাগুরা প্রতিনিধি
রামপালে কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট। মানববন্ধনে ফ্রন্টের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।
মঙ্গলবার সকাল ১১ টায় শহরের চৌরঙ্গীমোড়ে সরকারি কলেজ সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি শুভ সাহার নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, সমাজতান্ত্রিক মহিলা ফোরামের সাধারণ সম্পাদক সম্পা বসু, সমাজতান্ত্রিক ছাত্রফন্ট জেলার শাখার আহবায়ক ভবতোশ জয়, সাধারণ সম্পাদক ইন্দ্রজিত মন্ডল।
বক্তারা বলেন, ভারত সরকার সুকৌশলে বাংলাদেশের সুন্দরবন ধ্বংসের পায়তারা করছে।