প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যেতে না পেরে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর:ঝিনাইদহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যেতে না পেরে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম (২২) নামে এক যুবক। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে ঝিনাইদহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যাওয়ার জন্য এলাকা থেকে ছেড়ে যাওয়া গাড়িতে উঠতে গেলে স্থানীয় নেতৃবৃন্দ গাড়িতে জায়গা নেই বলে আজমপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলামকে নামিয়ে দেয়। এঘটনায় মনের দুঃখে রাতেই বাড়ির পাশের বাগানে গাছের সাথে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত জাহিদুল ইসলামের বাড়ি আজমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে। বুধবার বিকেলে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
উপজেলা ছাত্রলীগ সভাপতি এমএ আসাদ জানান, গাড়ি থেকে নেমে সে আর প্রধানমন্ত্রীর জনসভায় না গিয়ে বাড়ির পাশের বাগানে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে অন্যকোন ঘটনা আছে কিনা আমার জানা নেই।
এদিকে ছাত্রলীগ নেতা  জাহিদুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামীদ, উপজেলা যুবলীগ সভাপতি আজিজুল হক আজা, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আলীম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এমএ আসাদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান জিয়া, পৌর ছাত্রলীগের আহ্বায়ক আলমগীর কবির, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান লাল্টু, পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন, আজমপুর ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী প্রমুখ।