যশোর সদরের ১৩০ পূজামণ্ডপে আ.লীগ নেতা কাজী নাবিলের অনুদান

নিজস্ব প্রতিবেদক:আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কাজী নাবিল আহমেদের পক্ষ থেকে যশোর সদরের পূজা মণ্ডপগুলোতে অনুদান দেয়া হয়েছে। সদর উপজেলার ১৩০টি মণ্ডপে ৩ লাখ ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।
এ উপলক্ষে যশোর সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঘোপ সেন্ট্রালরোডস্থ সানমুন হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুদান বিতরণ করেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলী রেজা রাজু। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কাজী নাবিল আহমেদ। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুজ্জামান পিকুল, জয়ন্ত বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, দফতর সম্পাদক সুলতান মাহমুদ বিপুল, জেলা যুবলীগের সভাপতি মোস্তাফা ফরিদ আহমেদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুখেন মজুমদার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুণ্ডু, সাধারণ সম্পাদক দীপংকর দাস রতন, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক দেবাশীষ দাস দেবু প্রমুখ।

যশোরে ফেনসিডিলসহ
মাদক ব্যবসায়ী আটক
নিজস্ব প্রতিবেদক
৪৫ বোতল ফেনসিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম বাবুকে আটক করেছে যশোর কোতোয়ালি থানা পুলিশ। সে চাঁচড়া রায়পাড়া রাজ্জাক কবিরাজের বাড়ির ভাড়াটিয়া আকমল দর্জির  ছেলে। এসআই জামাল উদ্দিন জানিয়েছেন, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চাঁচড়া কয়লাপট্টি এলাকায় বাবু পিতার চায়ের দোকানের সামনে দাড়িয়ে ফেনসিডিল বিক্রি করছিল। তার সাথে শংকরপুর বাসটার্মিনাল এলাকার গুরু নামে আরেক মাদক ব্যবসায়ী ছিল। অভিযান চালানোর সময় গুরু পালিয়ে যায়। কিন্তু বাবুকে আটক করে তার কাছ থেকে ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এই ঘটনায় দু’জনকে আসামি করে মামলা হয়েছে।