৮ নভেম্বর থেকে ‘ভালোবাসা জিন্দাবাদ’

৮ নভেম্বর মুক্তি পাচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমাটি। এ সিনেমায় প্রথমবারের মতো প্রধান চরিত্রে অভিনয় করছেন আরেফিন শুভ ও আইরিন।
এ বিষয়ে পরিচালক দেবাশীষ গ্লিটজকে বলেন, “ভালোবাসা জিন্দাবাদ সিনেমাটির উপস্থাপনে ভিন্নতা এনেছি। এ গল্পে নতুনত্বের স্বাদ পাবে দর্শক। হাস্যরসের অনেক উপকরণ খুঁজে পাবে তারা। ”
এক পিতার বাৎসল্য ও এক প্রেমিকের অন্ধ ভালোবাসার দ্বন্দ্ব নিয়ে এগিয়েছে সিনেমার গল্প।  দুপক্ষই অধিকার ধরে রাখতে চায়। শেষে প্রেমিকেরই জয় হয়।
শুভ ও আইরিন প্রসঙ্গে দেবাশীষ বলেন , “এ সিনেমায় শুভ দারুণ কাজ করেছেন। তিনি সবসময় তার সেরাটুকু ঢেলে দেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুভ একজন শক্তিশালী অভিনেতা হতে যাচ্ছেন বলেই আমার বিশ্বাস।  আর এ সিনেমার গল্পের প্রয়োজনে এক নতুন মুখের প্রয়োজন ছিল। কলেজপড়–য়া মেয়ের চরিত্রে আইরিনও খুব ভালো করেছেন। ”
নতুন সিনেমায়
সাইফ-ক্যাটরিনা
অ্যাকশন থ্রিলার ‘রেইস’ সিনেমার পর পরিচালক কবির খানের নতুন চলচ্চিত্রে আবার একসঙ্গে দেখা যাবে বড়পর্দার জুটি সাইফ আলি খান এবং ক্যাটরিনা কাইফকে।
লেবাননের বৈরুত শহরে শুটিং হওয়ার কথা থাকলেও এতদিন দেশটির রাজনৈতিক অস্থিরতার কারণে শুরু হয়নি সিনেমার কাজ। কিন্তু এখন পরিস্থিতি কিছুটা ঠাণ্ডা হওয়ায় শীঘ্রই কাজে নামার সিদ্ধান্ত নিয়েছেন কবির।
মিডডের খবর অনুযায়ী, সিনেমাটির সম্ভাব্য নাম হল ‘ড্যানিয়াল খান’। আর অক্টোবরের ২০ তারিখ থেকেই শুটিং শুরুর কথা ভাবছেন পরিচালক।