আলমডাঙ্গায় বাহিনী প্রধান সন্ত্রাসী শিহাব গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,আলমডাঙ্গা :আলমডাঙ্গা এলাকার শিহাব বাহনীর প্রধান, কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজ শিহাব উদ্দিনকে (৪০) খাসকররা এলাকার জনগন ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করে।
স্থানীয় সূত্রে জানা যায়, আলমডাঙ্গা জামজামি ইউনিয়নের পুরাতন পাঁচলিয়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে সন্ত্রাসী শিহাব ঈদের বেশ কিছুদিন আগ থেকে খাসকররা ইউনিয়নের রাইসা গ্রামের নুরু শাহর ছেলে বকুলের নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। বকুল বিষয়টি খাসকররা ক্যাম্পের আইসি এএসআই আবুল কালামকে জানায়। এ ছাড়াও সে গোপনে এলাকার বেশ কিছু লোকজনকে অবগত করে। ক্যাম্প আইসি ও এলাকার লোকজন যুক্তি পরামর্শ করে বকুলকে টাকা দিতে রাজি হতে বলে। পরামর্শ অনুযায়ী বকুল সন্ত্রাসী শিহাবের সাথে যোগাযোগ করলে, গতকাল সকাল ১১টার দিকে টাকা নিয়ে ধুলিয়ার মাঠে বটগাছের নিকট যেতে বলে। এলাকার লোকজন বকুলকে পাঠিয়ে গোপনে বটগাছের আশেপাশের বিভিন্ন এলাকায় অবস্থান নেয়। এরপর মোবাইল ফোনে শিহাব বলে, বটগাছে একটা ব্যাগ ঝুলানো আছে ওই ব্যাগের মধ্যে টাকাটা রেখে দে। বকুল বুদ্ধি করে বলে টাকা ব্যাগের মধ্যে রাখলাম, কিন্তু আপনি টাকাটা পেলেন কিনা না জানলে আমি শান্তি পাব না। দয়া করে আপনি আমাকে একটু দেখা দেন। তখন চাঁদাবাজ পাশের জঙ্গল থেকে বলে তুই পান বরজের ভিতর চলে আয়। বকুল বরজের মধ্যে ঢুকলে, অবস্থান বুঝে ওঁৎ পেতে থাকা এলাকার লোকজন ও খাসকররা ক্যাম্পের আইসি সঙ্গীয় ফোর্স নিয়ে পান বরজ ঘিরে ফেলে এবং শিহাবকে আটক করলেও সঙ্গে থাকা আরএক সন্ত্রাসী ধুলিয়া গ্রামের জিয়া কৌশলে পালিয়ে যায়। খাসকররা ক্যাম্পের এমন সফল অভিযানে এলাকায় স্বস্তি ফিরে এসেছে, দোকানে দোকানে চলেছে মিষ্টি বিতরন।
আলমডাঙ্গা বেলগাছি ইউনিয়ন
আওয়ামী লীগের সভা
নিজস্ব প্রতিবেদক, আলমডাঙ্গা
আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ভাবে পরিচালিত, নৌকা মার্কার পক্ষে ভোট ভিক্ষা ও জামায়াত-শিবিরের নৈরাজ্য প্রতিহত করার লক্ষ্যে গতকাল বিকেলে আলমডাঙ্গা বেলগাছী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় ইউনিয়ন পরিষদ হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার সেলুন হল ভর্তি কর্মিদের উদ্দেশ্যে মোবাইল ফোনে সংক্ষিপ্ত বক্তৃতা দেন ও সকলকে ধন্যবাদ জানান।
বেলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সমীর কুমার দে’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ইজ্জত আলী, আওয়ামী লীগ নেতা জাইদুল ইসলাম জান্টু, সেন্টু বিশ্বাস,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য নাজমূল হক বাবলু ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন। বেলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ইউপি সদস্য রেজাউল করিম পিন্টুর উপস্থাপনায় অন্যদের বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ডাঃ রমজান আলী, আব্দুর রাজ্জাক, হারান আলী, সাইফুদ্দিন বিশ্বাস, আইনুদ্দিন মন্ডল, আপাং মন্ডল,যুবলীগ নেতা ফিরোজ মন্ডল,মিনারুল ইসলাম,শাহীন রেজা, মজনুর রহমান খোকন, ছাত্রলীগ নেতা মিন্টু, আমীন, রবিউল ও আশাদুল।