মহেশপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত : আহত ৩

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর:খালিশপুর থেকে মিশুক যোগে মহেশপুর আসার পথে মাক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র মহিদুর ইসলাম (২৫) নিহত হয়েছে। এ সময় গুরুতর ভাবে আহত হয়েছে কলেজ ছাত্রী তানিয়া খাতুন (১৮), গৃহবধূ শাহিদা বেগম (৪০) ও শিশু রিমা খাতুন (৪)। আহতদেরকে গুরুতর অবস্থায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে সোমবার সকাল ৯টার দিকে ঝিনাইদহের মহেশপুর-খালিশপুর সড়কের মহেশপুর হাজী মহাসিন আলী স্কুলের সামনে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, মহেশপুর উপজেলার খর্দ্দ খালিশপুর গ্রামের তবিবর রহমানের পুত্র কলেজ ছাত্র মহিদুল ইসলাম, জীবননগর উপজেলার রায়পুর গ্রামের আবু তালেবের কন্যা তানিয়া খাতুন, রাঙ্গামাটি এলাকার রবিউল ইসলামের স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তার নাতনী রিমা খাতুন (৪) সকালে খালিশপুর থেকে একটি মিশুক যোগে মহেশপুরে আসার পথে মহেশপুর থেকে ছেড়ে যাওয়া একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র মহিদুল ইসলাম নিহত হয়। এ সময় তানিয়া খাতুন, শাহিদা বেগম ও রিয়া খাতুন গুরুতরভাবে আহত হয়। মহেশপুর থানা পুলিশ মাইক্রোবাস ও মিশুকটি আটক করেছে।
মহেশপুর সীমান্ত দিয়ে ভারত
গমনকালে শিশুসহ আটক ১১
নিজস্ব প্রতিবেদক,মহেশপুর
চোরাই পথে ভারতে যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে মহিলা ও শিশুসহ ১১জনকে সামন্তা বিজিবি ক্যাম্পের সদস্যরা রোববার সন্ধ্যায় আটক করেছে। আটকৃতদের রোববার রাতে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।
বিজিবি সূত্রে জানা গেছে, রাজবাড়ী জেলার চাঁদপুর গ্রামের উজ্জ্বল বিশ্বাস (৪৫), কণিকা বিশ্বাস (৩০), বর্ষা বিশ্বাস (৪), মাগুরা জেলার জাড়িয়া গ্রামের শুভ ঘোষ (১৮) নিধিপুর গ্রামের দ্বিলীপ বিশ্বাস (৪০), ধনখালী গ্রামের অমিত বিশ্বাস (১৮) মাধবপুর গ্রামের অমরেশ বিশ্বাস (৪২), কালুখালী থানার ম্যারোলা গ্রামের রতন কুমার বিশ্বাস (৪৫), মনিরুল ইসলাম (১৯), বালিয়া কান্দি উপজেলার পারুটিয়া গ্রামের অনুপ কুমার মজুমদার (১৯) কে অবৈধ পথে ভারতে যাওয়ার সময় মহেশপুর উপজেলার বাঁশবাড়ীয়া সীমান্ত এলাকার একটি বাগানের ভিতর থেকে আটক করে।
আটককৃতদের সোমবার সকালে মহেশপুর থানা পুলিশ ঝিনাইদহ আদালতে প্রেরণ করে।