যশোরে বোমা ইয়াবা ফেনসিডিলসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি) আলাদা অভিযান চালিয়ে বোমা, ইয়াবা ও ফেনসিডিলসহ ৪ জনকে আটক করেছে। মঙ্গলবার শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।
আটককৃতরা হল, যশোরের চৌগাছা উপজেলার আব্দুস সামাজের ছেলে সাইদুর রহমান (৩০), শহরের নীলগঞ্জ সুপারি বাগান এলাকার স্বপন সাহার ছেলে শুভ সাহা (২০), সিটি কলেজ পাড়ার আবুল হাশেমের ছেলে মশিউর রহমান (২৫) ও চাঁচড়া রায়পাড়া এলাকার হোসেন আলী গাজীর স্ত্রী আসমা বেগম।
যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ শহরের ঢাকা রোড ব্রিজ এলাকা থেকে একটি প্রাইভেট কারসহ (ঢাকা মেট্রো-গ-০৪-০৩০২) সাইদুর রহমানকে আটক করে। পরে ওই গাড়ি তল্লাশি করে ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, ভোরে কোতোয়ালি পুলিশ নড়াইল সড়ক থেকে শুভ সাহাকে আটক করে। পরে তার কাছ থেকে ৪টি হাতবোমা উদ্ধার করা হয়েছে।
এছাড়া ৭৫পিস ইয়াবাসহ মশিউরকে সিটি কলেজপাড়া থেকে আটক করা হয়েছে এবং রায়পাড়া থেকে আটক আসমা বেগমের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫০ বোতল ফেনসিডিল। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।