ফের সক্রিয় দুই পক্ষের সন্ত্রাসীরা: চৌগাছার কাঁদবিলা গ্রামে বোমা বিষ্ফোরণ আহত ২, জনমনে আতঙ্ক

চৌগাছা অফিস :যশোরের চৌগাছায় উপজেলার কাঁদবিলা গ্রামের সন্ত্রাসীদের শক্তিশালী দুইটি পক্ষ আবারও সক্রিয় হয়ে উঠছে। গত বৃহস্পতিবার রাতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কাঁদবিলা গ্রামে সালাম গ্রুপ তাদের প্রতিপক্ষ আবুল কাশেম গ্রুপের সন্ত্রাসীরা আবারও সক্রিয় হয়ে উঠছে। এলাকায় আধিপত্য বিস্তার ও জমি দখল সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ বছর বিবাদ মান দুই গ্রুপের মধ্যে প্রায়ই বোমা হামলা ও আগ্নেয় অন্ত্র নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। পুর্বে বিভিন্ন সংঘর্ষে দুই গ্রুপের দুই জন প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছে। এ সমস্ত ঘটনার মামলায় দুই গ্রুপের আসামিরা পলাতক রয়েছে, অনেকে জেল হাজতে আছে। গোপন সূত্রে জানা গেছে, দুই গ্রুপের সন্ত্রাসীরা পালাক্রমে বিভিন্ন সময় রাতের আধারে অস্ত্রে সজ্জিত হয়ে গ্রামে প্রবেশ করে এবং আতংক ছড়িয়ে চলে যায়। গত বৃহস্পতিবার এ গ্রামের  মাঠপাড়ার বাসিন্দা আব্দুল জলিলের বাড়ির উঠানে রাত ৮ টার দিকে সন্ত্রাসীরা বোমা হামলা করে। এ সময় বোমার স্পি­ন্টারে বাড়ির মালিক আব্দুল জলিল (৫১) ও তার স্ত্রী মালেকা খাতুন (৩৮) মারাত্মক আহত হয়। বোমা বিস্ফোরনের ঘটনা জানতে পেরে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। থানা পুলিশ সেখানে উপস্থিত হয়ে আহতদেরকে চৌগাছা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। তবে কোন গ্রুপের সন্ত্রাসীরা এ ঘটনার সাথে জড়িত তা এখনও জানা যায়নি।

চৌগাছায় আজ সারাদিন
 বিদ্যুৎ থাকবে না

চৌগাছা অফিস ॥
আজ শনিবার যশোরের চৌগাছায় উপজেলায় সারাদিন বিদ্যুৎ থাকবে না। যশোর পল্লি বিদ্যুৎ-১ এর চৌগাছা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সুদেব কুমার সরকারের স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
জানা গেছে, ২৬ অক্টোবর শনিবার সকাল ৭ ঘটিকা থেকে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত চৌগাছা উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। চৌগাছা উপকেন্দ্রের বার্ষিক রক্ষানাবেক্ষনের কাজের জন্য বিদ্যুৎ বন্ধ রাখা হবে। সম্মানিত বিদ্যুৎ গ্রাহকগনের সাময়িক বিদ্যুৎ বন্ধের জন্য জোনাল অফিসের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।