শার্শার পাঁচ স্থানে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ইয়ানুর রহমান :১৮দলীয় জোটের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে যশোরের শার্শা উপজেলার ৫টি স্থানে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনগুলো শুক্রবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
সকাল ১১টায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহারাব হোসেনের নেতৃত্বে শার্শা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মী সমর্থক শার্শার নাভারন বাজার প্রদক্ষিন করে এক বিক্ষোভ মিছিল। মিছিল শেষে নেতৃবৃন্দ এক প্রতিবাদ সমাবেশ করেছে।
বিকেল ৫টায় শার্শা উপজেলা সদরে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসানে নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলুসহ  ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ ।
উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার ও উপজেলা বাস্তাহারা লীগের সভাপতি আবুল হোসেনের নেতৃত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় নাভারন বাজারে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।
বিকেল ৫টায় বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ কবির বকুলের নেতৃত্বে বাগআঁচড়া বাজারে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মী সমর্থকরা ।
এর আগে সকাল ১০টায় উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ আয়নাল হকের নেতৃত্বে উলাশী বাজারসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মী সমর্থকরা ।
বিকাল ৪টায় লক্ষনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান কামাল হোসেনের নেতৃত্বে লক্ষনপুর, শিকারপুর বাজারসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মী সমর্থকরা ।