হরতালের প্রতিবাদে যশোর শহর ও সদর যুবলীগের সমাবেশ আজ

নিজস্ব প্রতিবেদক:
হরতাল এবং বিরোধী দলের নৈরাজ্যের প্রতিবাদে যশোরে শহর ও সদর উপজেলা যুবলীগ যৌথ উদ্যোগে সমাবেশ করবে। আজ বিকেলে দড়াটানা ভৈরব চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত এ সমাবেশে জেলা যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
এ ছাড়াও জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ সকালে হরতালবিরোধী মিছিল করবে।
যশোরে কিশোর সাব্বির হত্যা মামলায় আটক আসামি রিমান্ডে
নিজস্ব প্রতিবেদক
যশোরের কিশোর সাব্বির হোসেন হত্যা মামলার আসামি আল-আমিনকে ১ দিনের রিমান্ডে নিয়েছে কোতোয়ালি থানা পুলিশ। সে যশোর শহরের টিবি ক্লিনিক এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে। গত ১৯ অক্টোবর রাতে এসআই ফারুক হোসেন বাড়ি থেকে আল-আমিনকে আটক করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ৪ অক্টোবর রাত ৮টার দিকে জেলা শিল্পকলা একাডেমির সামনে পুরাতন কসবা কাজীপাড়ার আব্দুল জলিলের ছেলে সাব্বির সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হয়।
যশোরে গাঁজাসহ দু’জন আটক
নিজস্ব প্রতিবেদক
যশোর শহরের বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম মুন্না ও সগীর হোসেনকে গাঁজাসহ আটক করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি দল। গত শুক্রবার রাত সোয়া ৮টার দিকে চোপদারপাড়া আকবরের মোড় এলাকার গোলাম মোস্তফার দোকানের সামনে থেকে ৬শ’ গ্রাম গাঁজাসহ দু’জনকে আটক করে। মুন্না আনসার ক্যাম্প এলাকার বদুমিয়ার ছেলে এবং সগীর একই এলাকার মৃত আফসার সিকদারের ছেলে। এলাকাবাসী জানিয়েছে, গাঁজা বিক্রির সময় দু’জনকে র‌্যাব হাতেনাতে আটক করে। এ দু’জন চিহ্নিত গাঁজা বিক্রেতা। বহু দিন ধরে তারা গাঁজা বিক্রি করে। পুলিশের হাতে একাধিকবার আটক হয়েছে কিন্তু মুক্তি পেয়ে ফের গাঁজা বিক্রিতে নেমে পড়ে।