খুলনা মহানগর ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত

খুলনা প্রতিবেদক: খুলনা মহানগর ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক শেখ রাসেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার সন্ধ্যায় স্থগিতের এ সংবাদ জানানো হয়।

২২ ফেব্রুয়ারি শনিবার খুলনা আজম খান কমার্স কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় কেন্দ্রীয় কমিটি রোববার বিকেলে এ সিদ্ধান্ত গ্রহণ করেছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় এ ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে পাঁচদিনের মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, শনিবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুলনার আজম খান সরকারি কমার্স কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে। এতে উভয় গ্রুপের ২০ নেতা-কর্মী আহত হন। গুরুতর আহত অবস্থায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান রাসেল, নগর কমিটির নেতা সালাউদ্দিন, জয়দেব, শাকিল ও রবিউলসহ ১৫ নেতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনে হামলার জন্য এক গ্রুপ জামায়াত-শিবিরকে, অন্য গ্রুপ নগর ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে দায়ী করেছে।