শার্শায় জেল জরিমানা হোটেল সিলগালা

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল:  শার্শার নাভারণ ও বেনাপোলের বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে অশ্লীল ছবি কম্পিউটার থেকে মোবাইল ফোনে ডাউনলোডের অপরাধে সোমবার দুপুরে শিমুল হোসেন(২২) নামের এক যুবককে আটক করে তিন মাসের সশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত । শার্শার সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ-উজ-জামান ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন। এ সময় কম্পিউটার থেকে মোবাইলে অশ্লীল ছবির বিক্রেতা চেকপোস্টের মামা স্টোর থেকে একটি এলসিডি মনিটরসহ কম্পিউটার জব্দ করা হয়েছে। আটক শিমুল ছোট আঁচড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।
পরে চেকপোস্টের মসজিদ মার্কেটে অবস্থিত শাপলা হোটেল সিলগালাসহ দুলালের মিষ্টির দোকান ও অমরেশের হোটেলে পঁচাবাসি খাবার বিক্রির অভিযোগে ৫ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করেন। অবশেষে শার্শার নাভারণে অবস্থিত পল্লী ক্লিনিকে অভিযান চালিয়ে ১ লাখ টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে শার্শার সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ-উজ-জামান বলেন, কম্পিউটার থেকে অশ্লীল ছবি মোবাইলে ডাউনলোড করে পরিবেশ নষ্ট করার অপরাধে সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেনাপোলের চেকপোস্টে অবস্থিত মামা স্টোর থেকে শিমূল নামের এক যুবককে আটক করে তিন মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। তার একটি এলসিডি মনিটরসহ সকল  কম্পিউটার সামগ্রী জব্দ করা হয়েছে। এ সময় ভ্রাম্যমান আদালতের ভয়ে বন্ধ করে রাখা শাপলা হোটেল সিলগালা করাসহ অমরেশের হোটেলে পঁচা ও বাশি খাবার বিক্রির অভিযোগে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে, সাদিপুর রোডে অবস্থিত দুলালের মিষ্টির দোকানে দূর্গন্ধযুক্ত মিষ্টি বিক্রির অভিযোগে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।