আবার ক্যাট-রণবীর

সম্পর্ক ভাঙার গুঞ্জনকে হাওয়ায় উড়িয়ে এবার একসঙ্গে শ্রীলংকায় ছুটি কাটাবেন বলিউডি ‘প্রেমিকজুটি’ রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ।
কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, দূরত্ব দেখা দিয়েছে জনপ্রিয় এই প্রেমিক জুটি সম্পর্কে। কিন্তু নিজেদের মধ্যকার বিবাদ মিটিয়ে আবারও কাছে এসেছেন ক্যাট-রণবীর। ব্যস্ততার ফাঁকে কিছুটা সময় একান্তে কাটানোর জন্য এবার একসঙ্গে বেড়াতে যাচ্ছেন তারা।
জি মিডিয়া ব্যুরোর খবর অনুযায়ী, গ্রীষ্মের শুরুতে শ্রীলংকায় ছুটি কাটাতে যাচ্ছেন এই তারকা জুটি।

এর আগে নববর্ষে একসঙ্গে নিউ ইয়র্কে ছুটি কাটানোর সময় তাদের মধ্যে মনোমালিন্য হয় বলে গুজব ছড়ায়। সেই গুজবকে বৃদ্ধাঙ্গুলি দেখাতেই নাকি তাদের এবারের বেড়ানোর পরিকল্পনা।
লেবানন সফরে জোলি
সিরিয়ার শরণার্থীদের চমকে দিতে ২৪ ফেব্রুয়ারি লেবানন সফরে যান হলিউডি অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
কন্টাক্ট মিউজিক জানায়, যুক্তরাষ্ট্রের শরণার্থী বিষয়ক হাই কমিশনের শুভেচ্ছা দূত হলেন জোলি। তিনি শরণার্থীদের বিষয়ে সচেতনতা বৃদ্ধি প্রসঙ্গে তার ওই সফরে কথা বলেন লেবাননের প্রধানমন্ত্রী তাম্মাম সালামের সঙ্গে।

লেবাননের গৃহযুদ্ধের কারণে গৃহহারা হয়ে পড়েছেন অনেক মানুষ। আর তাদের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করতে এই পদক্ষেপ গ্রহণ করেছেন জোলি। জোলি তার এই সফরে বেশ কয়েকজন অনাথ শিশুর সঙ্গেও দেখা করেন।

এই সফর সম্পর্কে ‘সল্ট’ খ্যাত ওই অভিনেত্রী বলেন, “শরণার্থী শিশুদের সঙ্গে দেখা করে সত্যিই আনন্দিত আমি। তারা পুরো পরিবারকে হারিয়েছে। আর যুদ্ধ ছিনিয়ে নিয়েছে তাদের শৈশব। তারা বয়সে খুবই ছোট কিন্তু তারপরও তাদের অনেক বড় বোঝা বয়ে বেড়াতে হচ্ছে। তাদের দেখলে মনে হয় তাদের বয়স অনেক বেড়ে গেছে।”

জোলি আরও বলেন, “শরণার্থীদের প্রতি লেবাননের অধিবাসীরা যে মহত্ত্ব দেখিয়েছেন তা সত্যিই অসাধারণ। পুরো বিশ্বের উচিত তাদের কাছ থেকে শিক্ষা গ্রহণ করা। আমাদের সকলের উচিত তাদের সাহয্যে এগিয়ে আসা।”