যশোরে পুলিশকে লক্ষ্য করে বোমা হামলা, সন্ত্রাসী রনি গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক:যশোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, বোমাবাজি ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় শহরের শংকরপুর আশ্রম রোড ভাংড়িপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের গুলিতে এক সন্ত্রাসী আহত হয়েছে। তার নাম রনি ওরফে দাঁত ভাঙ্গা রনি (২২)। সে আশ্রমরোড এলাকার রুহুল আমিনের ছেলে।
স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, সন্ধ্যা সোয়া ৬টার দিকে আশ্রম রোড ভাংড়িপট্টি এলাকায় আধিপত্য বিস্তারে ইয়াসিন গ্রুপ ও রাব্বি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের লক্ষ্য করে তিনটি বোমার বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা।
কোতোয়ালি থানার এসআই শোয়েব উদ্দিন আহমেদ জানান, মাদকব্যবসা ও চাঁদাবাজিকে কেন্দ্র করে দু’পক্ষের বিরোধ রয়েছে। পুলিশের উপস্থিতিতে তারা ৪/৫টি বোমা ছুড়ে মারলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে পাঁচ রাউন্ড গুলি বর্ষণ করে। এতে ইয়াসিন গ্রুপের সদস্য এবং বেশ কয়েকটি মামলার আসামি রনি ওরফে দাঁতভাঙ্গা রনির (২২) বাম পায়ে একটি গুলি বিদ্ধ হয়। বর্তমানে সে পুলিশের হেফাজতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
রনি শহরের অশ্রম রোড এলাকার রুহুল আমিনের ছেলে। তার বিরুদ্ধে চাঁদাবাজি, মাদকসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের বেশ কয়েকটি মামলা রয়েছে।