বাঁকড়ায় সাংসদ অ্যাড.মনিরের কবর জিয়ারত ও শোকাহত পরিবারকে সমবেদনা

এম আলমগীর, বাঁকড়া (ঝিকরগাছা):
যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির পদ্মা সেতুর নির্মাণ প্রতিষ্ঠানের কয়েকটি সেমিনারে অংশ গ্রহণ ও পরিদর্শনে গিয়েছিলেন চীন ও হংকং। আট দিনের সফর শেষে তিনি দেশের মাটিতে ফিরে এলেন। এর মাঝে পৃথিবী থেকে চির বিদায় নিয়ে অনেকে চলে গেছেন না ফেরার দেশে।
বেনাপোল সড়ক দূর্ঘটনায় মারা গেছে তার নিকটতম স্বজন হাজিরবাগ গ্রামের মশিউর রহমানের ছেলে হাসান আল মামুন। মালেশিয়ায় হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সিরাজুল ইসলামের ছেলে খোরশেদ আলম এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেমের পিতা আদম আলী মিস্ত্রী মারা গেছেন। সংসদ সদস্য দেশে ফিরে চলে এলেন নিজ এলাকায়। হাসান আল মামুন, খোরশেদ আলম ও আদম আলীর পরিবারের সদস্যদের সমবেদনা জানালেন এবং কবর জিয়ারত করে তাদের আতœার মাগফিরাত কামনা করেন।
এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইবাদ আলী, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, উপজেলা আওয়ামী লীগ নেতা আকবর হোসেন জাপানী, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মোস্তফা আসাদুজ্জামান, সাধারন সম্পাদক বজলুর রহমান, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার মিজানুর রহমান, সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান, সাংগঠনিক সম্পাদক কাশেম আলী মোড়ল, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেন, বাঁকড়া ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গাজী আব্দুস ছাত্তার, বাঁকড়া হাজিরবাগ আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রজব আলী, আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান, প্রভাষক শাহ আলম, হাফিজুর রহমান প্রমূখ।