যশোরে কাপড় ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
যশোরে সাহারুল ইসলাম নামে এক ছিট কাপড় ব্যবসায়ীর কাছ থেকে দু’লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। গত বুধবার রাতে সদর উপজেলার দৌলতদিহি গ্রামে এ ছিনতাইয়ের ঘটনায় ৫ জনকে আসামি করে গত বৃহস্পতিবার রাতে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে। সাহারুল ওই গ্রামের রওশন আলী বিশ্বাসের ছেলে।
আসামিরা হলো, দৌলতদিহি গ্রামের মৃত হারেজ আলীর ছেলে তরিকুল ইসলাম, মহরম বিশ্বাসের ছেলে সিরাজুল ইসলাম, মৃত হামজা বিশ্বাসের ছেলে আক্তার আলী, মৃত আজো বিশ্বাসের ছেলে আশরাফ হোসেন ও আলতাফ হোসেন।
এজাহারে উল্লেখ করা হয়েছে, বারীনগর বাজারে তার ‘লাভলী বস্ত্রালয়’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। আসামিরা কিছুদিন আগে থেকে তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছে। কিন্তু তিনি চাঁদা দিতে অস্বীকার করেন। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার হুমকি দেয়।
গত ৩ জুন রাত আটটার দিকে তিনি চাচাতো ভাইয়ের সাথে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। সাথে ছিল ওই দিনের দোকানের বেচাকেনা করা এক লাখ ৭৫ হাজার টাকা । পথিমধ্যে দৌলতদিহি গ্রামের সাকোর মাথায় পৌঁছালে আসামিরা তার গতিরোধ করে টাকা কেড়ে নেয়। চাঁদা না দেয়ায় টাকা ছিনিয়ে নেয় ও হুমকি দিয়ে চলে যায়।