ওজন কমাতে গিয়ে হৃদরোগে মৃত্যু অভিনেত্রীর

মাত্র একত্রিশ বছরেই না ফেরার দেশে চলে গেলেন হায়দেরাবাদের জনপ্রিয় তেলুগু অভিনেত্রী আরতি আগরওয়াল। তার ম্যানেজার ঊমা শংকর জানিয়েছেন, শনিবার ভোর রাতে আমেরিকার আটলান্টায় মৃত্যু হয়েছে তার।
ঊমা শংকর আরও জানান, মাস খানেক আগে শ্বাসকষ্টের সমস্যার জন্য একটি অস্ত্রোপচার করেছিলেন তিনি। তার পর সুস্থই ছিলেন। কিন্তু, শুক্রবার গভীর রাতে হঠাৎ তার বুকে যন্ত্রণা অনুভূত হয়। হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেত্রীর।
শনিবার দক্ষিণী এই অভিনেত্রীর আকস্মিক মৃত্যুর খবরে শোকে ভেঙে পড়েন টলিউডের কলাকুশলীরা। এত কম বয়সে প্রচুর ছবিতে কাজ করছেন আরতি আগারওয়াল। সম্প্রতি আমেরিকা থেকে ফিরে নতুন কয়েকটি ছবিতে সই করেছিলেন তিনি।
এক ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, শরীরের বাড়তি মেদ ঝরাতে আমেরিকায় গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন এই অভিনেত্রী। আর এর কারণেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে।
দক্ষিণে অভিনেত্রী হিসেবে জনপ্রিয় হলেও, তার শুরুটা হয়েছিলো হিন্দি ছবি দিয়ে। বলিউডে তার প্রথম ছবি ‘পাগলপণ’।

‘অগ্নি টু’ ছবির নতুন গান প্রকাশ
এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার বড় বাজেটের ছবি ‘অগ্নি টু’। ছবি মুক্তির আগে ইউটিউবে প্রকাশিত হয়েছে এ ছবির অভিনেত্রী মাহির আইটেম গান ‘ম্যাজিক মামনি’। ৪ জুন রাতে ‘অগ্নি ২’ ছবির এই গানটি দর্শকদের জন্য অনলাইনে প্রকাশিত হয়। গানটি প্রকাশের পর এরইমধ্যে ৮০ হাজারেরও বেশি দর্শক এটি দেখেছেন।
‘বাবলী না আমি লাভলী না নই রে বিল্লো রানি.., খেলি ছিনিমিনি ছিনিমিনি ছিনিমিনি মন নিয়ে ম্যাজিক মামনি’ শিরোনামের গানটি লিখেছেন ওপার বাংলার গীতিকার রিদ্দি। স্যাভির সঙ্গীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন নেহা কাক্কর। আইটেম গানটিতে বার ডান্সাররূপে হাজির হয়েছেন মাহি। নাচে তার সঙ্গে অংশ নিয়েছেন পশ্চিমবঙ্গের শিল্পীরা।
‘অগ্নি ২’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়ক ওম। ইফতেখার চৌধুরীর পরিচালনায় বিগ বাজেটের এ ছবিটি ঈদুল ফিতরে বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে।