যশোরে পত্রিকা ব্যবস্থাপকসহ দু’জনকে মারপিট, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক লোকসমাজের ব্যবস্থাপক সঞ্জয় কুমার ঘোষ মলাইসহ দুইজনকে মারপিট ও হুমকি দেয়ার অভিযোগে বিপ্লব বসু বাপ্পি নামে একজনের বিরুদ্ধে কোতয়ালি থানায় দুটি অভিযোগ দেয়া হয়েছে। গত মঙ্গলবার সকালে সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের ভায়না গ্রামে এ ঘটনা ঘটে।
সঞ্জয় কুমার ঘোষ মলাই অভিযোগ করেন, ভায়না গ্রামের বলাই বসুর ছেলে বিপ্লব বসু ওরফে বাপ্পি বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-ের সাথে জড়িত। বাপ্পির সাথে তার পূর্ব শত্রুতা চলে আসছে। গত ৯ জুন মঙ্গলবার সকাল ৯টার দিকে তিনি ভায়না গ্রামের তপন ঘোষের লিচু বাগানে যান। এ সময় তাকে পেয়ে সন্ত্রাসী বাপ্পি অকথ্য ভাষায় গালিগালাজ করে। নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে চাকু দিয়ে তাকে আঘাত করার চেষ্টা করে। ফলে তিনি জীবন রক্ষার্থে দৌড়ে সেখান থেকে পালিয়ে যান। ওই ঘটনার পর তিনি চরম নিরাপত্তাহীনতায় ভ’গছেন।
অপরদিকে একই গ্রামের সাধন বসুর ছেলে বিশ্বজিৎ বসু অভিযোগ করেছেন, বাপ্পির সাথে তার পূর্ব শত্রুতা চলে আসছে। এর জের ধরে সে তাকে ও পরিবারের সদস্যদের খুন জখমের হুমকি দিয়ে আসছিল। গত ৯ জুন মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে বাপ্পি তার বাড়ির সামনে গিয়ে তাকে নাম ধরে ডাক দেয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। ফলে তিনি ঘর থেকে বের হয়ে গালি দিতে নিষেধ করলে সে তাকে মারপিটের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে সে হত্যার হুমকি দিয়ে চলে যায়।