শৈলকুপায় তুচ্ছ ঘটনায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষ,আহত ৩০

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি:
ঝিনাইদহের শৈলকুপায় দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার নৌপাড়া গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের শৈলকুপা ও ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসি জানান, মঙ্গলবার সন্ধ্যায় নৌপাড়া গ্রামের জোয়াদ ও তৈয়ব একে অপরের নাম নিয়ে ব্যঙ্গ করায় উভয়ের মধ্যে কথাকাটাকাটি এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এরই সূত্র ধরে ওই গ্রামের স্থানীয় মাতব্বর আমিরুদ্দিন ও অপর মাতব্বর জব্বারের পক্ষে গ্রামবাসি দু-দলে বিভক্ত হয়ে বুধবার সকালে দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, রামদা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।
সংর্ঘষে অন্তত্য ৩০ জন আহত হয়। আহতদের মধ্যে আমিরুদ্দিন, লোকমান, শাহিনুর, শফিকুল, মুন্নাফ, মিল্টন, তোফাজ্জেল, শিমূল, এনামূল, শহিদুল, টিপু কে শৈলকুপা হাসপাতাল ভর্তি করা হয়। এর মধ্যে শিমুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
শৈলকুপা থানার ওসি হাসেম খান বলেন, নৌপাড়া গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে গ্রামবাসির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত।