বাকি না দেয়ায় অভয়নগরে ফল ব্যবসায়ীকে গুলি

অভয়নগর (যশোর) প্রতিনিধি:
বাকিতে ফল বিক্রি না করায় ফল ব্যবসায়ীকে পিটিয়ে ও গুলি করে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহতবস্থায় ফল ব্যবসায়ী শরিফ মুন্সিকে (৪৫) প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটে বুধবার রাতে যশোরের অভয়নগর উপজেলার সমসপুর গ্রামের পদ্মপুকুর নামক স্থানে।
এলাকাবাসী জানায়, বুধবার রাত সাড়ে ১১ টার সময় ফল ব্যবসায়ী শরিফ মুন্সি তার ফলের দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে এ সময় ৪ যুবক এসে দোকান খুলে তাদের কাছে বাকিতে ফল চায়। দোকানদার ওই সময় ফল বিক্রি না করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে সন্ত্রাসীরা তার মাথায় অস্ত্র ঠেকিয়ে দোকান খুলতে বাধ্য করে। ফল ব্যবসায়ী বাকিতে ফল বিক্রি করতে রাজি না হলে ওই ব্যবসায়ীকে প্রথমে পিটিয়ে গুরুতর আহত করে পরে তার বাম পায়ে গুলি করে। গুলির শব্দে প্রতিবেশিরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় জনগন আহত শরিফকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং ওই রাতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছে তার অবস্থা আশংকা মুক্ত।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, উপজেলার কোটা গ্রামে আকবর আলী ছেলে হাবিবুর ও আব্দুস সামাদের ছেলে ইসলাম এ ঘটনা ঘটিয়েছে। তারা তালিকাভূক্ত সন্ত্রাসী। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।