শার্শায় বজ্রপাতে হতাহত ৪

শার্শা (যশোর) প্রতিনিধি:
শার্শায় আলাদা বজ্রপাতে এক গৃহবধূ নিহত ও তিনজন আহত হয়েছে। নিহতের নাম আনোয়ারা বেগম। তিনি গোড়পাড়া (ফকিরতলা) গ্রামের আবু তালেবের স্ত্রী। সোমবার বিকাল সাড়ে ৪টায় গুড়িগুড়ি বৃষ্টির সময় বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটে।
আহতরা হচ্ছে, গোড়পাড়া (ফকিরতলা) গ্রামের মফিজুর রহমানের স্ত্রী তাসলিমা খাতুন (৩৪), আমতলা- গাতিপাড়া গ্রামের হাসান আলীর কন্যা জলি খাতুন (১১), একই গ্রামের মনিরুজ্জামানের স্ত্রী রেবেকা খাতুন (৪৫)। এ সময় ৪ টি ছাগল মারা যায় বলে জানা গেছে।
গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বুলবুল জানান, সোমবার বিকাল সাড়ে ৪টায় গুড়িগুড়ি বৃষ্টি শুরু হলে আনোয়ারা খাতুন ও তাসলিমা খাতুন মাঠ থেকে ছাগল নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় বজ্রপাতে দু’জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আনোয়ারা খাতুনকে মৃত ঘোষনা করেন।
অপর দিকে, একই সময় উপজেলার আমতলা-গাতিপাড়া গ্রামের হাসান আলীর কন্যা জলি খাতুন (১১) ও একই গ্রামের মনিরুজ্জামানের স্ত্রী রেবেকা খাতুন বৃষ্টির সময় ঘরের বারান্দায় বসেছিল। এ সময় বজ্রপাতে তারা আহত হয়। আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।