যশোরের ডুমদিয়ার আলমগীর হত্যা মামলার চার্জশিটভুক্ত দুই আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক:
যশোরের ডুমদিয়া গ্রামের আলমগীর হত্যা মামলার চার্জশিটভুক্ত দুই আসামি আদালতে আত্মসমর্পনের পর কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বিচারক। আসামিরা হলে,া সদর উপজেলার ডুমদিয়া গ্রামের মোফা বিশ্বাস ওরফে মোফাজ্জেল হোসেনের ছেলে তুহিন ও গোলাম মোস্তফার ওরফে মোস্ত’র ছেলে ওবাইদুল ইসলাম।
সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবু ইব্রাহিম আসামিদের জামিন আবেদনের শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।
মামলার অভিযোগে জানা গেছে, ডুমদিয়া গ্রামের আবুল কালামের ছেলে আলমগীর ও একই গ্রামের শাহাবুদ্দিন স্কয়ার কোম্পানীর পাবনার একটি অফিসে সিকিউরিটির চাকরি করতেন। শাহাবুদ্দিন চাকরি ছেড়ে বাড়ি ফিরে এসে চাকরি নিতে দেয়া ৫ হাজার টাকা আলমগীরকে ফিরিয়ে দিতে বলে। আলমগীর টাকা ফেরত এনে দিতে রাজি না হওয়ায় তার উপর ক্ষিপ্ত হয় শাহাবুদ্দিন। ২০১৪ সালের ৬ জুন রাতে শাহাবুদ্দিন ও তার লোকজন বাড়িতে যেয়ে আলমগীরকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে। এ ব্যাপারে নিহতের পিতা আবুল কালাম শাহাবুদ্দিনসহ কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলার তদন্ত শেষে হত্যার সাথে জড়িত থাকায় ১০ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটভুক্ত আসামি তুহিন ও ওবাইদুল দীর্ঘদিন পলাতক থাকার পর পুলিশি গ্রেফতার এড়াতে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে। বিচারক জামিন আবেদনের শুনানি শেষে নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।