যশোরে ডিবি পুলিশ পরিচয় দেয়া ৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক:
যশোর-খুলনা মহাসড়কে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতির সময় গণপিটুনির শিকার ৪ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। নরেন্দ্রপুর পুলিশ কাম্পের এএসআই নাজমুল ইসলাম কোতয়ালি থানায় একটি মামলা করেছেন।
আসামিরা হলো, খুলানার সোনাডাঙ্গা থানাস্থ সিটি গালস স্কুলের পাশে হাজি ইসমাইল রোডের শুকুর আলীর ছেলে পলাশ, এসএস কলেজ রোডস্থ ডলফিন মোড়ের মৃত সুলতান খাঁর ছেলে মিজানুর রহমান, খালিশপুর থানাস্থ মুজগুন্নী গোয়ালখালি এলাকার মৃত রমজান আলীর ছেলে আনারুল ইসলাম এবং মাদারিপুর সদর উপজেলার ত্রিভাগদী বাজারে পাশের মৃত রওশন আলী রতনের ছেলে রুহুল আমিন।
এহাজারে উল্লেখ করা হয়েছে, যশোর-খুলনা মহসড়কের শাঁখারিগাতী নামক স্থানে দাঁড়িয়ে আসামিরা রোববার বিকেলে ওই সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহন তল্লাশি করছিল। কেউ প্রশ্ন করলে তাকে ডিবি পুলিশ পরিচয় দেয়। তাদের অবস্থান দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। তারা তাদের চ্যালেঞ্জ করে এবং ধরে মারপিট করে। এরপর পুলিশ গিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে একটি পিকআপ (যশোর-ট-১১-০০৪৮), ১টি কালো রং এর ওয়াকিটকি, লাঠি, দড়ি, লোহার রডসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। তারা বিভিন্ন এলাকায় গিয়ে ডাকাতি, ছিনতাই করে থাকে বলে পুলিশের কাছে স্বীকার করেছে।