যশোরে বোনের বিরুদ্ধে অপহরণ চেষ্টা মামলা

নিজস্ব প্রতিবেদক:
যশোরে আপন বোনের বিরুদ্ধে অপহরণের অভিযোগ এনে মামলা করেছেন সদর উপজেলার বাহাদুরপুর জেস গার্ডেনের পাশের মনিরুল ইসলামের স্ত্রী খুশি বেগম।
বুধবার দুপুরে কোতয়ালি থানায় মামলাটি দায়ের হয়। আসামিরা হলো, খুশির বোন হাসি বেগম এবং বেনাপোলের বড়আচঁড়া এলাকার মৃত হায়দার আলীর ছেলে সোহাগ আলী।
এজাহারে উল্লেখ করা হয়েছে, হাসি বেগমের স্বামী মারা যাওয়ার পর তাকে এবং তার ৩ মেয়েকে দেখাশুনা করতেন খুশি। এরমধ্যে আসামি সোহাগের সাথে তার সম্পর্ক হয়। সোহাগ তার প্রেমিক। খুশি কিছু টাকা জোগাড় করে একটি জমি কেনার জন্য প্রস্তুত হয়। জমি কেনার সহযোগিতার জন্য তাকে ৯০ হাজার টাকা ধার দেন খুশি। এই টাকা দেয়ার সময় শর্ত থাকে হাসি বেগম যখন বাড়ি তৈরি করবেন সে সময় সেখানে খুশিও থাকবে। কিন্তু বাড়ি নির্মাণের পর খুশিকে থাকতে দেয় না হাসি। এ নিয়ে খুশিকে সে অনেকবার হুমকিও দিয়েছে। তাকে খুন জখমের ভয় দেখাতো। গত মঙ্গলবার আসামিরা যোগসাজসে সকালের দিকে একটি মাইক্রোবাসে করে এসে তাকে অপহরণের চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এবং মাইক্রোবাসে করে অন্যান্য আসামিরা পালিয়ে গেলেও হাসি এবং তার কথিত প্রেমিক সোহাগকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।