চুকনগরে বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

চুকনগর (খুলনা) প্রতিনিধি :
চুকনগরে আটলিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে চুকনগর বাসস্ট্যান্ড চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির আহ্বায়ক এমএ সালাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন বিএনপি নেতা সরদার দৌলত হোসেন ও বিএম হাবিবুর রহমান হবি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- প্রভাষক শেখ মনিরুল হক, শাহিনুর রহমান, মাহাবুব আলম, কবির হাসান ডাবলু, শেখ কামাল হোসেন, দেবব্রত রায়, তাজানুর রহমান, রমেন্দ্র নাথ রায়, শেখ মফিজুর রহমান, টুলু, শেখ মুস্তাক আহম্মেদ, ছাত্রদল নেতা, মাহমুদুল কালাম মিতু, সরদার বিল্লাল হোসেন, ওলিয়ার রহমান, সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলনেতা মুরাদুজ্জামান সবুজ, শেখ বোরহান উদ্দিন, আমিনুল ইসলাম বুবলুব, এবাদুল বাসার লিটন, মোস্তফা সরদার, মাহাবুব রহমান, কামরুল ইসলাম, ইউনুচ আলী প্রমুখ।

চুকনগরে দিনেদুপুরে চুরি
দু’লক্ষাধিক টাকার
মালামাল লুট

চুকনগর (খুলনা) প্রতিনিধি
চুকনগরে দিনেদুপুরে চুরি হয়েছে। স্বর্ণের গহনাসহ ২ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে চম্পট দিয়েছে চোরদল। রোববার সকাল সাড়ে ১১টার দিকে ডুমুরিয়া উপজেলার চুকনগর সদরের রাশিদুল সরদারের বাড়িতে এ চুরি হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ২ রাউন্ড পরিত্যক্ত বন্দুকের তাজা গুলি উদ্ধার করে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির কর্তা ব্যবসায়িক কাজে বাইরে ছিল। এদিকে তার স্ত্রী ও মেয়ে পার্শ্ববর্তী বাড়িতে যাওয়ায় অতি বৃষ্টিতে বাড়িতে আসতে দেরি হয়। এ সুযোগে চোর দল বাড়ির গ্রিল কেটে কক্ষের ভিতর প্রবেশ করে আলমারি ও শোকেচের তালা ভেঙে স্বর্ণের গহনা, নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ২ লাখ টাকা।