শার্শায় পাওনা টাকা চাওয়ায় সাংবাদিককে হুমকি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক:আদম ব্যাপারীর কাছে পাওনা টাকা চাওয়ায় চরম বিপাকে পড়েছেন ঢাকায় কর্মরত সাংবাদিক নজরুল ইসলাম। উল্টো তার কাছে চাঁদা দাবি ও হত্যার হুমকি দিচ্ছে শার্শার পাঁচকায়বা গ্রামের আবদুর রাজ্জাক নামে এক আদম ব্যবসায়ী। এঘটনায় নজরুল জীবনের নিরাপত্তা চেয়ে শার্শা থানায় জিডি করেছেন। জিডি নং ৮২৫ তাং- ২২/১১/২০১৫।
জিডিতে নজরুল ইসলাম বলেছেন, তিনি ঢাকার লিডনিউজ ২৪ ডটকম নামে একটি অনলাইনের সম্পাদক ও প্রকাশক এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য। আদম ব্যবসায়ী রাজ্জাকের কাছে পাওনা দেড় লাখ টাকা চাওয়ায় উল্টো চাঁদা দাবি করে তাকে খুন-গুম ও অপহরণ করার হুমকি দিচ্ছে।
নজরুল জানান, বিভিন্ন সময় রাজ্জাক ঢাকায় গিয়ে বিপদের কথা বলে তার কাছ থেকে টাকা ধার নেয়। তার বাড়িও একই গ্রামে হওয়ায় তিনি রাজ্জাককে টাকা ধার দেন। পরবর্তীতে তার কাছে পাওনা টাকা চাইলে সে দিতে অস্বীকার করে এবং উল্টো চাঁদা দাবি করে। এরপর থেকে আদম ব্যবসায়ী রাজ্জাক তার ভাড়া করা লোক দিয়ে এবং ফোন করে সাংবাদিক তাকে খুন- গুম, অপহরণ করার হুমকি দিয়ে আসছে। বর্তমানে রাজ্জাকের হুমকি ধামকিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। উল্লেখ্য, এলাকায় রাজ্জাকের বিরুদ্ধে আদম ব্যবসা, চাঁদাবাজি, ভারতে নারী পাচার ও মাদক ব্যবসার অভিযোগে আছে বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।