যশোরে স্কুল ছাত্রকে হত্যার চেষ্টার অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক:যশোরে আশরাফুল শেখ (১৫) নামে এক স্কুল ছাত্রকে হত্যা চেষ্টার অভিযোগে আসিফ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক আসিফ শহরের বকচর হুশতলা কবরস্থান এলাকার ওয়াহিদের ছেলে। এই ঘটনায় ৫ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।
আসিফ ছাড়াও এই মামলার অপর আসামিরা হলো, বকচর কবরস্থান রোডের রুস্তম আলীর ছেলে ইমরান হোসেন, একই এলাকার আল আমিন, বকচর হুশতলা প্রাইমারি স্কুলের পাশের লাল মিয়ার ছেলে রিফাত ও শংকরপুর এলাকার আজানুর রহমান।
সদরের রামনগর খাঁপাড়ার মাসুদ হোসেন থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, তার ছেলে আশরাফুল মুড়লী হাজী মোহাম্মদ মহাসিন স্কুলের নবম শ্রেণির ছাত্র। গত বুধবার সকালে আসামিরা স্কুৃলে যায় এবং একই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র কাব্যকে মারপিট করে। এ সময় আশরাফুল এই ঘটনার প্রতিবাদ করে। সে সময় আসামিরা আশরাফুলকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়।
বৃহস্পতিবার বিকেলে আশরাফুল মুড়লী সূর্য্য সংঘ ক্লাব মোড়ে কোচিং করার জন্য বাড়ি থেকে বের হয়। সেখানে পৌছানো মাত্র আসামিরা ডেকে আশরাফুলকে পাশের একটি গলির মধ্যে নিয়ে যায়। সেখানে নেয়ার সাথে সাথে আসিফ তার মাথায় একটি পিস্তল ঠেকায় এবং বলে এখন কে বাঁচাবে? এরপর আসিফসহ অন্যান্যরা তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। ঘটনার পর আশরাফুলকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।
কোতয়ালি থানার এসআই আলী আকবর জানিয়েছেন, শুক্রবার সকালে বকচর এলাকা থেকে অভিযুক্ত আসিফকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।