মাগুরা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাজা

মাগুরা প্রতিনিধি :মাগুরা জেলা ছাত্রদলের সভাপতি তরিকুল ইসলাম কবির জেলা ছাত্রদলের সভাপতির দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছেন। ফলে দলের সিনিয়র সহসভাপতি আরিফুজ্জামান রাজাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করার জন্য বলা হয়েছে।
ছাত্রদলের দলীয় প্যাডে জেলা সভাপতি এসএম তারিকুল ইসলাম কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়- শারীরিক ও ব্যাক্তিগত সমস্যার কারনে তিনি দলের ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করতে অপারগতা প্রকাশ করেছেন। বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ সকল অঙ্গ সংগঠনের পরামর্শক্রমে চলতি দায়িত্ব পালনের জন্য দলের সিনিয়র সহসভাপতি আরিফুজ্জামান রাজাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করে চিঠি প্রদান করা হয়েছে।
এ ব্যপারে যুবদলের সাবেক সভাপতি আলমগীর হোসেন জানান, ছাত্রদলের সভাপতি তরিকুল ইসলাম কবির দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করায়, দলের গঠনতন্ত্র অনুযায়ী সিনিয়র সহসভাপতি দলীয় সকল কার্যক্রমে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন।

মাগুরায় কম্বল পেলো
৫০ প্রতিবন্ধী শিশু

মাগুরা প্রতিনিধি
মাগুরার একমাত্র অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের দরি মাগুরা বাঁশতলায় বিদ্যালয়ে অর্ধশত প্রতিবন্ধী ছাত্রছাত্রীর মাঝে এ কম্বল বিতরণ করা হয়।
বিদ্যালয়ের আজীবন সদস্য মির্জা এনায়েত হোসেনের সৌজন্যে ৫০টি কম্বল বিতরণ করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিদ্যালয় পরিচালনা পরিষদের অপর সহসভাপতি আব্দুর রউফ মাখন, সাধারণ সম্পাদক আলী আখতার, সম্পাদক রূপক আইচ, প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডালিফা ইয়াসমিনসহ বিদ্যালয়ের অভিভাবকবৃন্দ।