শৈলকুপায় চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলা

কালীগঞ্জ প্রতিনিধি:চাঁদা না পেয়ে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বণিক সমিতির উপদেষ্টা কালাচাঁদ সাহার ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী স্বপন বিশ্বাস নামে একজন আহত হয়েছে। তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি।
স্থানীয়রা জানায়, শহরের হাজী মার্কের্টের পাশে মোটরসাইকেলে এসে একদল লোক কালাচাঁদ সাহার ব্যবসা প্রতিষ্ঠানে হাত বোমা বিস্ফোরণ ঘটায়। বোমাটি ঘরের মধ্যে বিষ্ফোরিত হয়। এতে ঘরে থাকা কর্মচারী স্বপন সাহা আহত হয়।
ব্যবসা প্রতিষ্ঠানের মালিক কালাচাঁদ সাহা জানান, ৪ দিন আগে সিটিসেল নম্বরের মোবাইল ফোনে কে বাবা কারা ১ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাকে হত্যার হুমকি প্রদান করে তারা। চাঁদাবাজরাই তার ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলা চালাতে পারে বলে তিনি জানান।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোজাম্মেল হক জানান, দুর্বৃত্তরা কালাচাঁদ সাহার ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলা চালিয়েছে। এ ঘটনায় একজন আহত হয়েছে। আহত ব্যক্তিকে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।