যশোরে মাদকদ্রব্যসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:যশোরে আলাদা অভিযানে রেক্টিফাইট স্পিরিট, ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুইজনকে আটক করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যশোর সদর সার্কেলের পরিদর্শক মোশারফ হোসেন জানিয়েছেন, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের এমকে রোডস্থ এসএ পরিবহণের কাউন্টার থেকে একটি বস্তায় মোড়ানো অবস্থায় ৩০ লিটার রেক্টিফাইট স্পিরিট উদ্ধার করা হয়। কিন্তু সেখানে কাউকে পাওয়া যায়নি। তবে খোঁজ নিয়ে জানাগেছে এই স্পিরিটের মালিক দুইজন। এরা হলো শহরতলীর বিরামপুর এলাকার কুদ্দুস মিয়ার ছেলে জসিম উদ্দিন এবং মামুন । এই দুই জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে।
সদর পুলিশ ফাঁড়ির টিএসআই রফিকুল ইসলাম জানিয়েছেন, রোববার রাত সোয়া ১১টার দিকে শহরের মনিহার সিনেমা হলের সামনে হানিফ পরিবহণের কাউন্টার থেকে ২০৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ কেসমত আলী নামে এক যুবককে আটক করা হয়েছে। সে চাঁচড়া রায়পাড়া এলাকার মৃত ছফের আলীর ছেলে।
কোতয়ালি থানার এসআই এইচএম শহিদুল ইসলাম জানিয়েছেন, রোববার রাতে সদর উপজেলার বাগেরহাট বাজারের তেঁতুলিয়া মোড় থেকে ১শ’ গ্রাম গাঁজাসহ আরিফ নামে এক যুবককে আটক করা হয়েছে। সে ওই এলাকার মৃত রজব আলীর ছেলে।