উপশহরে ডাকাতি প্রস্তুতি ও বিস্ফোরক মামলার চার্জশিট, অভিযুক্ত ১৩

নিজস্ব প্রতিবেদক:যশোর উপশহর এলাকায় একটি ডাকতি প্রস্তুতি ও বিস্ফোরক মামলায় ১৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই তুহিনুজ্জামান।
অভিযুক্ত আসামিরা হলো, যশোর উপশহর সি ব্লকের মৃত মঞ্জুর আলমের ছেলে শামসুর আলম, শহরতলীর খোলাডাঙ্গার বিশের ছেলে রাজু, মাহাবুবুর রহমানের দুই ছেলে টোকন ও টিটো, আব্দুর সাত্তারের ছেলে ওমর, সোলেমান বিশ্বাসের ছেলে আশরাফুল, আব্দুল আজিজের ছেলে বিল্লাল, সাহেব আলীর ছেলে সোহাগ, আব্বাসের ছেলে হাবিব, আবুল কাশেমের ছেলে আজিজুল, শহিদুল ইসলামের দুই ছেলে সুমন ও সাগর এবং ঝিকরগাছার গদখালি গ্রামের মীর আলীর ছেলে আজিম মোড়ল।
মামলার অভিযোগে জানা গেছে, গত ৮মে রাতে উপশহর ফাঁড়ির পুলিশ নিয়মিত টহলের সময় জানতে পারে উপশহর বস্তির পশ্চিমপাশে একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছে। রাত ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়। এসময় ধাওয়া করে রাজুকে আটক ও তার কাছ থেকে দুইটি বোমা ও পলাতক আসামিদের ফেলে যাওয়া ব্যাগ থেকে দুইটি বোমা উদ্ধার করা হয়। এব্যাপারে উপশহর ক্যাম্পের ইনচার্জ হেমায়েত হোসেন বাদী হয়ে ৯ জনকে আসামি করে ডাকাতির প্রস্তুতি ও বিস্ফোরক আইনে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় ওই ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত ৯জনকে পলাতক দেখানো হয়েছে।