যশোরে ইয়াবা গাঁজা উদ্ধার, আটক ৬

নিজস্ব প্রতিবেদক>
যশোরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ । আটককৃতদের কাছ থেকে ২১২ পিস ইয়াবা ট্যাবলেট ও একশ’ গ্রাম গাঁজা উদ্ধার করার দাবি করেছে পুলিশ।
চাঁচড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই সৈয়দ বায়েজিদ জানিয়েছেন, গত বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে রায়পাড়া তুলোতলা শান্তি-শৃঙ্খলা কমিটির অফিসের সামনে এক ব্যক্তি সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে। এ খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম সুমন (২৫)। সে রায়পাড়া ইসমাইল কলোনির জাহাঙ্গীরের ছেলে। তার কাছ থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার বসুন্দিয়া ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই জাফর আহম্মেদ পদ্মবিলা মসজিদের পাশ থেকে শরিফুল ইসলাম (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। তার কাছে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আটক শরিফুল ইসলাম পদ্মবিলা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কোতয়ালি থানা পুলিশের এএসআই হাসানুর রহমান শহরের ঢাকা রোড বিসিএমসি কলেজের সামনে থেকে মনিরুল ইসলাম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। সে বকচর হুশতলার মৃত আলতাফ গাজীর ছেলে। পরে তার কাছ থেকে ৩২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
একইদিন রাত সাড়ে আটটার দিকে সদর ফাঁড়ি পুলিশের এটিএসআই বাবুল আক্তার শহরের নড়াইল বাসস্ট্যান্ড থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শরিফুল কাজী (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। সে সিটি কলেজ পাড়ার আজগর কাজীর ছেলে।
বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে কোতয়ালি মডেল থানা পুলিশের এসআই মোল্লা মিরাজ মোসাদ্দেক শহরের নাজির শংকরপুর চাতালের মোড় এলাকার আজিম এন্টারপ্রাইজের সামনে থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুর রহিম (২২) নামে এক যুবককে আটক করেন। সে একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।
এছাড়া রাত পৌনে আটটার দিকে উপশহর ক্যাম্প পুলিশের এএসআই শাহাবুর রহমান শহরতলীর শেখহাটি তমালতলা মোড় থেকে শওকত হোসেন (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। সে শহরের পূর্ব বারান্দীপাড়ার ওয়াহেদ আলীর ছেলে। তার কাছ থেকে একশ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় কোতয়ালি থানায় আলাদা মামলা হয়েছে।