যশোর জেলা পরিষদ নির্বাচন> চেয়ারম্যান পদে শাহ হাদীউজ্জামান ও সদস্য ৬৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক>
যশোর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শাহ্ হাদীউজ্জামান ও ২০ সদস্য পদে ৬৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে ৫টি সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ এবং ১৫ সাধারণ সদস্য পদে ৫৮ জন।
বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন । জেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্রমতে, ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে প্রথম বারের মতো জেলা পরিষদের এই নির্বাচন। ৩ ও ৪ ডিসেম্বর যাচাই বাছাই এবং ১১ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।
বৃহস্পতিবার দুপুর ১ টায় চেয়ারম্যান প্রার্থী শাহ্ হাদীউজ্জামানের পক্ষে তাঁর ছেলে শাহ্ আব্দুল মুকিত জিলানী, শাহ্ খালেদ মামুন, জামাতা ময়নুজ্জোহা মুকুল, নিকট আত্বীয় মনিরুজ্জামান জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক ড.হুমায়ুন কবীরের হাতে মনোনয়ন পত্র জমা দেন।
এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য ১১ প্রার্থী হলেন, ১ নম্বর ওয়ার্ডে (২ জন) সাহানা আক্তার ও মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, ২ নম্বর ওয়ার্ডে (৩ জন) নাজনীন নাহার, কামরুন নাহার ও শ্যায়লা জেসমিন, ৩ নম্বর ওয়ার্ডে (২ জন) সৈয়দা জারিন রহমান ও মিসেস হাজেরা পারভীন, ৪ নম্বর ওয়ার্ডে (২ জন) কাজী মোছা. জলি আক্তার ও লায়লা খাতুন এবং ৫ নম্বর ওয়ার্ডে ( ২ জন ) রুকসানা ইয়াসমিন ও রাবেয়া খাতুন।
সাধারণ সদস্য ৫৮ প্রার্থী হলেন, ১ নম্বর ওয়ার্ডে (২জন) ওহিদুজ্জামান ও সাইদুজ্জামান,২ নম্বর ওয়ার্ডে (৪ জন) ওয়াহিদুজ্জামান, ইব্রাহীম খলিল, কবির উদ্দীন আহমেদ ও ইলিয়াস আজম, ৩ নম্বর ওয়ার্ডে (৩ জন) ইকবাল আহমেদ, জাহাঙ্গীর আলম ও মনিরুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ডে (৪ জন) কামরুজ্জামান, শফিকুল ইসলাম, আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ ও হবিবর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে (২ জন) তৌহিদুর রহমান ও আনিসুর দেওয়ান, ৬ নম্বর ওয়ার্ডে (৩ জন) ওয়াজির আলী, শফিকুল ইসলাম ও মেহেদী হাসান মিন্টু, ৭ নম্বর ওয়ার্ডে (৬ জন) নুরুল ইসলাম, আব্দুল খালেক, এস এম আজহার হোসেন, সৈয়দ মেহেদী হাসান, হাবিবুর রহমান, কাজী দেলোয়ার হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে (৪ জন) আব্দুর রউফ, জয়নাল আবেদিন, আশরাফুল কবীর ও সুলতান মাহামুদ, ৯ নম্বর ওয়ার্ডে (৫ জন) জাকির হোসেন, এ এক এম সেলিম রেজা, ইকবাল হোসেন, মনিরুল ইসলাম ও ইমামুল কবীর, ১০ নম্বর ওয়র্ডে (৬ জন) আব্দুর রউফ, ফারাজী আশিকুল ইসলাম, রবিউল ইসলাম, আব্দুল মাজেদ, কাজী গোলাম কুদ্দুস টিপু ও শাহ্ মুরাদ আহমেদ, ১১ নম্বর ওয়ার্ডে (৬ জন) পরিতোষ বিশ^াস, এস এম ফারুক হোসেন, অধীর কুমার পাঁড়ে, প্রনয় কান্তি চৌধুরী, শিবতোষ কুমার মন্ডল ও মশিউর রহমান, ১২ নম্বর ওয়ার্ডে ( ৫ জন) হাসেম আলী, আমজাদ হোসেন, গৌতম চক্রবর্তী, হাফিজুর রহমান ও অরবিন্দ কুমার হাজরা, ১৩ নম্বর ওয়ার্ডে (৩ জন) আলাউদ্দীন, শহিদুল ইসলাম ও রিপন কুমার ধর, ১৪ নম্বর ওয়ার্ডে (৫ জন) গাজী গোলাম মোস্তফা, আলতাফ হোসেন বিশ^াস, হাসান সাদেক, কার্ত্তিক চন্দ্র সাহা ও এস এম শাহিন আলম এবং ১৫ নম্বর ওয়ার্ডে (৩ জন) সোহরাব হোসেন, অরুন কুমার দে ও মশিয়ার রহমান দফাদার।