চৌগাছায় মারুফ হত্যা মামলায় তার মাকে হুমকির অভিযোগ

চৌগাছা (যশোর) প্রতিনিধি>
যশোরের চৌগাছায় মারুফ (১২) হত্যা মামলার বাদী মারুফের মা ও তার পরিবারের সদস্যদের হুমকি দেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন।
শনিবার বিকেলে চৌগাছা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মামলার বাদী মারুফের মা আবেরুননেছা লিখিত বক্তব্যে বলেন, ‘মামলার ৩ নম্বর আসামি হযরত আলী ও তার ছেলে ছেলে শাহিন (৩৫), শামিম (২৫), স্বর্পরাজপুর গ্রামের কালু বিশ্বাসের ছেলে শফিকুল, ইশারত আলীর ছেলে কাশেম আলী, মুরাদ আলীর ছেলে মিলন, করিম মন্ডলের ছেলে আমজেদ আলী আমার ও আমার পরিবারের সদস্যদেরকে অব্যহতভাবে মামলা তুলে নেওয়ার জন্য মোবাইল ফোনে হুমকি দিচ্ছে’।
তিনি আরো বলেন ‘এখনো ৫ জন এজহারভুক্ত আসামী আটক হয়নি যাদের নাম আটক আসামিদের আদালতে জবানবন্দিতে এসেছে। এসব আসামিরা আটক না হওয়ায় আমরা এখন চরমভাবে নিরাপত্তা হীনতায় ভুগছি। এমনকি মালয়েশিয়া প্রবাসী আমার স্বামী মহিদুল ইসলাম ও ছেলে ফারুখ আহম্মেদকে মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে জীবননাশের হুমকি দিচ্ছে। হুমকি দেওয়ার প্রতিবাদে চৌগাছা থানায় একটি জিডি করা হয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য গত ১৬ আগস্ট উপজেলার স্বর্পরাজপুর দাখিল মমাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র ও একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী মহিদুল ইসলামের ছেলে মারুফ (১২) কে জগদিশপুর তুলা বীজ বর্ধন খামারের পাশে নৃসংশভাবে হত্যা করা হয়। পুলিশ পরের দিন ঘটনাস্থল থেকে মারুফের হাত,পা ও মাথা বিছিন্ন লাশ উদ্ধার করে। এব্যারে মারুফের মা আবেরুননেছা বাদি হয়ে ১৭ আগস্ট চৌগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তনাধীন রয়েছে।