মণিরামপুরে সাংবাদিকদের বুনিয়াদী প্রশিক্ষণ সমাপ্ত

মণিরামপুর প্রতিনিধি>
যশোরের মণিরামপুরে সাংবাদিকতায় ৩ দিনের বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) আয়োজনে শনিবার বিকেলে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও প্রশিক্ষণকারীদের হাতে সনদপত্র তুলে দেন যশোর-৫ (মণিরামপুর) এলাকার জাতীয় সংসদ সদস্য স্বপন ভট্টার্চ্যা।
মণিরামপুর পৌর ভবন মিলনায়তনে পিআইবির প্রশিক্ষক ও কর্মশালা সমন্বয়কারী পারভীন সুলতানা রাব্বির সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় স্বগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি মজনুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাব প্রতিষ্ঠিাতা সদস্য অধ্যাপক আব্দুর রাজ্জাক ও নিছার উদ্দীন খান আজম।
উল্লেখ্য, গত বৃহষ্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে ৩ দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন পিআইবি’র মহাপরিচালক শাহ-আলমগীর। এছাড়া এ প্রশিক্ষণে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন ঢাকা বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক শামীম রেজা, রাজশাহী বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে এবং বাংলাভিশনের সিনিয়র নিউজ এডিটর আবু রুশদ রুহুল আমিন।