পাঁচ লাখ টাকা বৃত্তি প্রদান করলো যশোরের বিসিএমসি ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক>যশোর বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে প্রায় ৫ লাখ টাকার বৃত্তির চেক তুলে দেয়া হয়েছে।

bcmc-pic-3রোববার বিসিএমসি ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মো. আশরাফুল কবির ও বিসিএমসি অধ্যক্ষ প্রকৌশলী এস এম রেজাউল কবীর তাদের হাতে এ চেক তুলে দেন।

এ নিয়ে বিসিএমসি ফাউন্ডেশন ১৩০০শিক্ষার্থীর মাঝে প্রায় ৬৫ লাখ টাকা বৃত্তি প্রদান করলো। একই অনুষ্ঠান থেকে খেলাধুলায় কৃতিত্ব প্রদর্শনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও শিক্ষা সহায়ক কার্যক্রমে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন এন্ড সোস্যাল সাইন্স ফ্যাকাল্টির প্রধান ও শিক্ষা সহায়ক কার্যক্রমের কো-অর্ডিনেটর অধ্যাপক সারাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের বি এসসি ইঞ্জিনিয়ারিং এর ৬ জন ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ২৩ জনকে মেধা বৃত্তি প্রদান করা হয়। মেধাবৃত্তি প্রাপ্তরা মাসে ১০০০ টাকা হারে এক সেমিস্টারের জন্য ৬০০০ টাকার চেক প্রাপ্ত হন। বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের বিএসসি ইঞ্জিনিয়ারিং এর ৩ জন ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ৫৫ জনকে সাধারণ বৃত্তি প্রদান করা হয়। সাধারণ বৃত্তি প্রাপ্তরা মাসে ৮০০ টাকা হারে এক সেমিস্টারের জন্য ৪৮০০ টাকার চেক প্রাপ্ত হন। এছাড়াও একই অনুষ্ঠান থেকে ইনডোর গেমস, এ্যাথলেটিকস, ফুটবল ও ক্রিকেট প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। এই ১ম বারের মত শিক্ষা সহায়ক কার্যক্রমে কৃতিত্বপূর্ণ অবদান রাখার জন্য ১৯২জন শিক্ষার্থীকে আনুষ্ঠানিক ভাবে সার্টিফিকেট প্রদান করা হয়।