মণিরামপুরে পৌর কাউন্সিলর আটক

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুর উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক, মধুমিতা প্রেক্ষাগৃহের মালিক ও পৌর কমিশনার মফিজুর রহমান ওরুফে মফিজকে (৪৫) আটক করেছে থানা পুলিশ। রোববার বেলা সাড়ে ১১টার দিকে থানা চত্বর থেকে তাকে imgআটক করা হয়।
মফিজ শহরের তাহেরপুর এলাকার মকছেদের ছেলে। তিনি ওই ওয়ার্ড থেকে একাধিকবার নির্বাচিত পৌর কাউন্সিলর।
এদিকে, থানা পুলিশ শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরো ১১ জনকে আটক করেছে। এরা হলেন, উপজেলার খাটুয়াডাঙ্গা গ্রামের কওসার আলী সরদারের ছেলে আবুল বাশার (২৫), শহরের হাকোবা এলাকার অমূল্য বিশ্বাসের ছেলে বাবুলাল (৩৮), দুর্গাপুর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে আব্দুর রহমান, শহরের ঘোষপাড়া এলাকার মৃত কার্তিক অধিকারীর ছেলে শিবু অধিকারী, রোহিতা গ্রামের মৃত সিরাজ পাটয়ারীর তিন ছেলে গোলাম (৬২), হানিফ (৫৫) ও নূর মোহম্মদ, আমিরপুর গ্রামের রুহুল আমিনের ছেলে আব্দুল্লাহ (২২), দক্ষিণ লাউড়ি গ্রামের শফিকুল ইসলামের ছেলে সুমন (২০), শ্যামকুড় গ্রামের মৃত সামছুর সরদারের ছেলে মোস্তফা ওরুফে মোস্ত (২৬) এবং আম্রুঝুটা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে হাবিবুর রহমান (৩৮)।
মণিরামপুর থানার ওসি বিপ্লবকুমার নাথ জানান, আটক কমিশনার মফিজ ও আবুল বাশার থানা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। বাকিদের মধ্যে কেউ কেউ মাদকদ্রব্যসহ আটক। আবার কেউ কেউ গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি।
আটক ১২ জনকে বিভিন্ন মামলায় আদালতে চালান দেওয়া হয়েছে বলে জানান ওসি।