শ্যামনগর উপজেলা ক্রীড়া সংস্থার আনন্দ মিছিল

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি >
সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল খেলায় শ্যামনগর উপজেলা দল চ্যাম্পিয়ন হওয়ায় রোববার বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শ্যামনগরে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মনজুর আলমের নেতৃত্বে আনন্দ মিছিলটি উপজেলা প্রশাসন চত্বর থেকে শুরু করে উপজেলার গুরুত্বপূর্ণ সড়কগুলি প্রদক্ষিন করে।
মিছিলে উপস্থিত ছিলেন- শ্যামনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহসীন-উল-মূলক, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি জিএম আকবর কবীর, ঈশ্বরীপুর ইউপি চেয়্যারম্যান ও উপজেলা চেয়্যারম্যান অ্যাসোসিয়শনের সাধারণ সম্পাদক শোকর আলীসহ উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও সুধী মহল।
শ্যামনগরে কৃষকের কাচা
ধান কেটে ক্ষতি

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি>
শ্যামনগরে এক কৃষকের কাচা ধান কেটে ক্ষতি করা হয়েছে। এরপরও থানায় মিথ্যা মমলার পায়তারা করা হচ্ছে। উপজেলা বাদঘাটা গ্রামের শাহিনূর রহমান জানান, বাদঘাটা মৌজার এসএ রেকার্ডীয় সাড়ে ১৬ শতক জমিতে তার লাগানো ধান পাকার পূর্বে একই এলাকার হারানন্দ মন্ডল শনিবার সন্ধ্যা রাতে কেটে ক্ষতি করেছে। তিনি আরো জানান, ধান রোপন করার পর হারানন্দ মন্ডল লোকজন নিয়ে রোপনকৃত ধান উপড়ে ফেলে। এঘটনায় শহিনুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করলে তিনি বিষয়টির ব্যবস্থা নেয়ার জন্য স্থানীয় ইউপি চেয়্যারম্যানকে নির্দ্দেশ দেন। ধান কাটার পরও হারানন্দ শাহিনূরের নামে থানায় মিথ্যা মামলা করার পায়তারা করছে। এ ঘটনায় শাহিনূর জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।