বাগেরহাটে বালি বোঝাই ট্রলি চাপায় তিনজন হতাহত

নকিব সিরাজুল হক, বাগেরহাট >
বাগেরহাটে বালি বোঝাই ট্রলি চাপায় মোটরসাইকেলের আরোহী দু’জন নিহত ও একজন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে পুরাতন বাগেরহাট-রুপসার সড়কের বাগেরহাট সদর উপজেলার রাংদিয়া কলেজিয়েট স্কুলের কাছে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার আফরা গ্রামের আনাম জমাদ্দারের ছেলে তান্না জমাদ্দার (১৮) এবং মশিদপুর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে সাকিব (১৫)। অমিত দাস (১৮) নামে আহত অপর একজনকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরা সবাই মোটরসাইকেল আরোহী ছিলেন।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান বলেন, যাত্রাপুরের আফরা থেকে বাগেরহাটের উদ্দেশ্যে আসার পথে তিন মোটরসাইকেল আরোহীকে বিপরীত দিক থেকে আসা অপর একটি বালি ভর্তি ট্রলি চাপা দেয়। এতে তিন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। তাদের বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কাইফি আজিজ বলেন, আহত তিনজনের মধ্যে দুজনকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। অপর একজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।