মণিরামপুরে আসামি গ্রেফতারের দাবিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর>
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ মণিরামপুরের আহবায়ক তপন বিশ্বাস পবনের উপর হামলার সাথে জড়িতদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে রাজপথে নামার হুশিয়ারি করেছেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। সংগঠনের যুগ্ম আহবায়ক অধ্যক্ষ মিলন কুমার ঘোষাল মণিরামপুর প্রেসক্লাবে সংবাদ সম্মলনে এ ঘোষণা দেন।
লিখিত বক্তব্যে মিলন ঘোষাল জানান, রোববার রাত সাড়ে ৮ টার দিকে পবন বিশ্বাস তাহেরপুর গ্রামের নিজ বাড়ির সামনে অবস্থান করছিলেন। এসময় বিজয়রামপুর গ্রামের ঝন্টু পাটোয়ারি ও আইয়ুব পাটোয়ারি পবনকে হত্যার উদ্দেশ্যে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুত্বর জখম করে। এসময় এলাকার লোকজন তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে তাকে ভর্তি করে। এ ঘটনায় ছোট ভাই পরেশ বিশ্বাস বাদি হয়ে মণিরামপুর থানায় মামলা দায়ের করেন। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করে তারা বলেন, আগামী ৩ দিনের মধ্যে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা না হলে প্রতিবাদ জানাতে রাজপথে নামা হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, যুগ্ম সম্পাদক তপন ঘোষ, প্রশান্ত সরকার, সুজন কুমার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মণিরামপুরের সভাপিত তুলসি দাস বসু, সাধারণ সম্পাদক সুনিল কুমার ঘোষ, অজিত কুমার ঘোষ, সাবেক কাউন্সিলর গৌতম চক্রবর্তী, তপন কুমার পালিত, আহত পবনের সহধর্মিনী মমতাজ বিশ্বাস প্রমুখ।