যশোরে মাদকদ্রব্যসহ আটক ৭

নিজস্ব প্রতিবেদক>
যশোরে হেরোইন, গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ৭জনকে আটক করেছে পুলিশ।
এঘটনায় কোতয়ালী থানায় আলাদা মামলা হয়েছে।
সোমবার রাতে ডিবি পুলিশ শহরের বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সাকিব ওরফে সগিরকে ১শ’ গ্রাম গাঁজাসহ আটক করে। শহরের রেল রোড চারখাম্বার মোড় থেকে তাকে আটক করা হয়।
আটক সগির বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার মৃত আফসার শিকদারের ছেলে।
কোতয়ালি মডেল থানা পুলিশের এএসআই এজাজ মাহামুদ মঙ্গলবার সকালে সদর উপজেলার সুজলপুর জামতলায় অভিযান চালান। এ সময় তিনি সেখান থেকে মিজানুর রহমান নামে এক ব্যক্তিকে একশ’ গ্রাম গাঁজাসহ আটক করেন। আটক মিজানুর রহমান সুজলপুর গ্রামের মৃত নুরুল হুদার ছেলে।
সোমবার রাত সোয়া ৯টার দিকে ডিবি পুলিশের এসআই তোফায়েল আহমেদ শহরের রামকৃষ্ণ আশ্রমের সামনে থেকে সুজন নামে এক মাদক ব্যবসায়ীকে আধাকেজি গাঁজাসহ আটক করেন। সে শংকরপুর ছোটনের মোড় এলাকার রাজু মিয়ার ছেলে।
সোমবার রাতে কোতয়ালি মডেল থানা পুলিশের এসআই মেহেদী হাসান শহরের রেল রোড চারখাম্বার মোড় থেকে ৪০ গ্রাম হেরোইনসহ পান্না মিয়া নামে এক যুবককে আটক করেন। তার বাড়ি বেজপাড়ায়।
একইদিন রাতে কোতয়ালি মডেল থানা পুলিশের এএসআই সেলিম আহমেদ শহরের স্টেডিয়াম এলাকার আপনের মোড়ে অভিযান চালিয়ে পল্লব ওরফে রফিক নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। পরে তার কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটক রফিক ঘোপ বাবলাতলার আলী হোসেনের ছেলে।
সোমবার বিকেলে থানার এএসআই সুজাত আলী শহরের পালবাড়িতে অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইনসহ হাতেম বিশ্বাস নামে এক ব্যক্তিকে আটক করেন। সে সদর উপজেলার ডুমদিয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। এছাড়া থানার এএসআই রাজন গাজী মঙ্গলবার দুপুরে শহরের আশ্রম রোড থেকে আব্দুল করিম নামে এক যুবককে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। সে একই এলাকার মৃত মুনসুর আলীর ছেলে।