যশোরে হেরোইন ইয়াবা ফেনসিডিলসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক>
যশোরে র‌্যাব পুলিশের অভিযানে হেরোইন, ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিল উদ্ধারসহ চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ফরাসপুর গ্রামের ওবায়দুল বিশ্বাসের ছেলে মেহেদী হাসান শান্ত, সিংগি গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে রিজু, যশোর মুড়লী খা’পাড়ার মৃত জান মোহাম্মদ মাস্টারের ছেলে জাহাঙ্গীর আলম ডাবলু ও সাতক্ষীরার কলারোয়া উপজেলার রামভদ্রপুর গ্রামের আব্দুস সালামের ছেলে বিপ্লব হোসেন।
র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কালীগঞ্জ উপজেলার সিংগি গ্রামের পান্নার মোড়ে জিয়ার মুদি দোকানে মাদক বেচাকেনা হচ্ছে। বুধবার দুপুর ১টার দিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদীর নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। সেখান থেকে মেহেদী হাসান শান্ত ও রিজুকে আটক করা হয়। পরে শান্ত’র কাছে থাকা একটি প্লাস্টিক প্যাকেটে দুশ’ পিস এবং রিজুর কাছে থাকা একটি প্যাকেটে ১৫৭ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। আটক দু’জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা করা হয়েছে।
যশোর কোতোয়ালি মডেল থানার এসআই জিয়ারত হোসেন জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে সদর উপজেলার সিতারামপুর গ্রামের আব্্দুল মান্নানের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ওই বাড়ির ভাড়াটিয়া জাহাঙ্গীর আলম ডাবলুর শয়ন কক্ষ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধারসহ তাকে আটক করা হয়।
এছাড়া ডিবি পুলিশের এএসআই আলমগীর হোসেন জানিয়েছেন, মঙ্গলবার রাতে চাঁচড়া-পালবাড়ি সড়কের ইউনিক ফিলিং স্টেশনের সামনে থেকে একশ’ বোতল ফেনসিডিলসহ বিপ্লব হোসেনকে আটক করা হয়েছে। এসময় তার সহযোগী কলারোয়ার রামভদ্রপুর গ্রামের সিরাজুল ময়রার ছেলে সাইফুল ইসলাম ও বেনাপোলের পুটখালির সিরাজুল ইসলামের ছেলে মুকুল পালিয়ে যায়। এঘটনার মামলায় তিনজনকেই আসামি করা হয়েছে।