যশোর প্রিমিয়ার ক্রিকেট লিগ> বড় জয় যশোর ক্রিকেট ক্লাবের

ক্রীড়া প্রতিবেদক>
খুলনা টাইটানস যশোর প্রিমিয়ার ক্রিকেট লিগে বড় জয় পেয়েছে যশোর ক্রিকেট ক্লাব। গতকালের খেলায় তারা ৭ উইকেটের বড় ব্যবধানে ম্যাগপাই ক্লাবকে পরাজিত করে। শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় টসে জিতে ব্যাট করতে নেমে ম্যাগপাই ক্লাব ৪৮ ওভারে ৯ উইকেট হারিয়ে ২১০ রান সংগ্রহ করে। দলের পক্ষে আসলাম ৫৩, তৌহিদ ৪৩, আহাদ ২০, মাহবুব ২০, নাইমুর ১১, মহাসিন ১১, মামুন ১০ রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ২৬ রান। যশোর ক্রিকেট ক্লাবের পক্ষে মুরাদ, লাকামাতুজ্জামান ৩টি করে, সোহেল ২ ও রোয়েন ১ উইকেট লাভ করে। পরে ব্যাট করতে নেমে যশোর ক্রিকেট ক্লাব ৪৫ ওভার ২ বলে ৩ উইকেট হারিয়ে ২১১ রান সংগ্রহ করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। দলের পক্ষে রিহান ৬৩, মুরাদ ৪৭, মাহফুজুর রহমান ৪৬, বাসেদ ৩০ ও স্বপন ১৬ রান করে। অতিরিক্ত থেকে আসে ৯ রান। ম্যাগপাই ক্লাবের পক্ষে মাসুম বিল্লাহ ২ ও মহাসিন ১ উইকেট লাভ করে। খেলায় আম্পায়ার ছিলেন শ্যামল দত্ত ও আসাদুল্লাহ খান বিপ্লব।

মিতালী সংঘের গোলযোগে স্থগিত ওয়াটারপোলোর খেলা

মিরাজুল কবীর টিটো>
একটি ক্লাবের গোল যোগের কারণে গতকাল পণ্ড হয়ে গেছে যশোর ওয়াটারপোলো লিগের শেষ খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। খেলাটি স্থগিত করেছে যশোর জেলা ক্রীড়া সংস্থা। গতকাল বিকেলে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে কালেক্টরেট পুকুরে আয়োজন করা হয় ওয়াটারপোলো লিগের শেষ খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। খেলায় প্রতিদ্বন্দ্বিতায় নামে মিতালী সংঘ ও ডিডি স্পোর্টিং ক্লাব। খেলার ৫ মিনিট ৯ সেকেন্ডের মাথায় মিতালী সংঘ সরাসরি গোলপোস্টে বল ছুড়ে গোল করে। রেফারি গোলটি নাকচ করে দেন। এতে মিতালী সংঘের খেলোয়াড়রা খেলা বন্ধ করে দেয়। দলটির কোচ গোলাম মোর্শেদ নিন্টু স্কোরারের টেবিলটি ছুড়ে পানিতে ফেলে দেন। এতে করে পণ্ড হয়ে যায় খেলা। এ সময় জেলা ক্রীড়া সংস্থা খেলা স্থগিত ঘোষণা করে। রেফারি আব্দুল মান্নান জানান, খেলার শুরু থেকেই মিতালী সংঘের দর্শকরা ঝামেলা করতে থাকে। তারা ফাউল পেয়ে সরাসরি গোল পোস্টে বল ছুড়ে গোল দেয়। কিন্তু এভাবে বল মারলে গোল হয় না জানালে তারা খেলা না করে চলে যায়। ওই সময় দলের কোচ গোলাম মোর্শেদ নিন্টু স্কোরারের টেবিল পুকুরে ফেলে দেয়। এ ব্যাপারে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবীর জানান, খেলাটি স্থগিত করা হয়েছে। বাইরের রেফারি পেলে খেলার আয়োজনের সিদ্ধান্ত নেয়া হবে।

যশোর প্রথম বিভাগ ভলিবল
থ্রি স্টার ও সাইফুল আরিফুল জয়ী

ক্রীড়া প্রতিবেদক>
জেস টাওয়ার প্রথম বিভাগ ভলিবল লিগে জয় পেয়েছে থ্রি স্টার স্পোর্টিং ক্লাব ও সাইফুল আরিফুল স্মৃতি সংসদ। স্থানীয় নাদিয়া ইসলাম স্মৃতি ইনডোর অনুষ্ঠিত গতকালের খেলায় থ্রি স্টার স্পোর্টিং ক্লাব ২-০ সেটে আব্দুল ওয়াদুদ স্মৃতি সংঘকে পরাজিত করে। তাদের দুটি সেট হচ্ছে (২৫-১২) ও (২৫-১০) পয়েন্টে। অপর খেলায় সাইফুল আরিফুল স্মৃতি সংঘ ২-১ সেটে প্রান্তিক ক্রীড়া চক্র লালকে পরাজিত করে। বিজয়ী দলের দুটি সেট হচ্ছে (২৫-২০) ও (১৫-১২) পয়েন্টে। পরাজিত দলের ১টি সেট হচ্ছে (১৬-২৫) পয়েন্টে।