সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ে ঝিকরগাছায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ

নিজস্ব প্রতিবেদক>
সরকারের উন্নয়ন এবং সাফল্য সাধারণ মানুষের কাছে তুলে ধরতে যশোর জেলা তথ্য অফিসের উদ্যোগে আজ শুক্রবার বিকেলে ঝিকরগাছার মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এক আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জলিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহামুদ ও মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কওছার উদ্দীন।
সভাপতিত্ব করবেন ইউপি চেয়ারম্যান আমির হোসেন। বৃহস্পতিবার সকালে প্রেসক্লাব যশোর মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে একথা জানানো হয়। জেলা সিনিয়র তথ্য অফিসার গাজী জাকির হোসেন বলেন, দেশবাসীর প্রত্যাশা অনুযায়ী বর্তমান সরকার দেশকে একটি সুখী, সমৃদ্ধ এবং মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। অর্থনীতি, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি,স্বাস্থ্য,সামাজিক নিরাপত্তাসহ বিভিন্ন খাতে কার্যকরি পদক্ষেপ গ্রহনের ফলে দেশ ইতোমধ্যে নিন্ম মধ্য আয়ের দেশে উন্নীত হয়েছে। জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় সুদুর প্রসারী পদক্ষেপের স্বীকৃতি হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেয়া হয়েছে পদক ”চ্যাম্পিয়ন অব দ্যা আর্থ”।
সাংবাদিক সম্মেলনে মুক্তিযোদ্ধা এবিএম সিদ্দিকসহ তথ্যঅফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।