যশোরে অস্ত্র গুলি ও হেরোইন উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক>
যশোরের পুলিশ আলাদা অভিযানে দুইটি ওয়ানস্যুটারগান,বন্দুকের গুলি ও হেরোইন জব্দ করেছে। এই ঘটনায় একজন আটক হয়েছে। তবে মামলা হয়েছে তিন জনের বিরুদ্ধে।
অভিযুক্তরা হলো, সদর উপজেলার বাগেরহাট তেতুঁলিয়া এলাকার মৃত গরিব উল্লাহ সরদারের ছেলে বিষে (৪২), ডহরপাড়া গ্রামের ইসলাম বিশ্বাসের ছেলে রাজীব বিশ্বাস (২৭) এবং একই গ্রামের মৃত আলতাফ ওরফে আলতা কাজীর ছেলে জুলফিকার হোসেন (৩০)।
কোতয়ালি থানার এসআই আমির হোসেন জানিয়েছেন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে জানতে পারি, তপসীডাঙ্গা এলাকার মকবুল মিয়ার ‘স’ মিলের সামনে এক ব্যক্তির অস্ত্র এবং মাদক নিয়ে দাঁড়িয়ে আছে। সংবাদ পেয়ে সেখানে পৌছালে ইকবাল দৌড়ে পালানোর চেষ্টা করে। সে সময় পিছু ধাওয়া করে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে একটি পিস্তল সাদৃশ্য ওয়ান স্যুটারগান, এক রাউন্ড বন্দুকের গুলি এবং ২শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় অস্ত্র এবং মাদক আইনে আলাদা দুইটি মামলা হয়েছে।
কোতয়ালি থানার এসআই আনোয়ার হোসেন জানিয়েছেন, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সূত্রে জানতে পারি, ডহরপাড়ার কমলা খাতুনের বাড়ির উত্তপাশের কাঠের ঘরের সামনে কিছু দুষ্কৃতিকারী অস্ত্র কেনাবেচা করছে। সংবাদ পেয়ে সেখানে হাজির হলে দুই যুবক পুলিশ দেখে দৌড়ে পালিয়ে যায়। তারা সেখানে একটি ওয়ানস্যুটারগান এবং এক রাউন্ড বন্দুকের গুলি ফেলে রেখে যায়। সেখান থেকে ওই অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে। পরে খোঁজ খবর নিয়ে আসামিদের নাম পরিচয় জানতে পারি। তবে তাদের বিরুদ্ধে কোতয়ালি থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।