মণিরামপুরে হামলায় একজন নিহত, আহত ৩

মণিরামপুর প্রতিনিধি>
মণিরামপুর পৌর এলাকার বিজয়রামপুর গ্রামে মাদক বেচাকেনা ও বালি উত্তোলন নিয়ে বিরোধে পাল্টাপাল্টি হামলায় একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত দু’গ্রুপের মধ্যে এ হামলা ও বোমাবাজির ঘটনা ঘটে। এতে ৪ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত দু’জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায়।
স্থানীয় ভাবে জানাযায়, আয়ুব বনাম জাকির গ্রুপের মধ্যে সোমবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত থেমে থেমে ধাওয়া, হামলা ও বোমাবাজি চলে। এতে আয়ুব গ্রুপের মিনারুল (২৮) ও বাবলু রহমান (৩৫) এবং অপর গ্রুপের জাকির (৩২) ও হায়দার (৩৫) আহত হয়। এদের মধ্যে জাকির ও বাবলুর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত সাড়ে ৭টার দিকে বাবলু রহমান মারা যায়।
পুলিশ ও স্থানীয় বিভিন্ন সূত্রে জানাযায়, মাদক বেচাকেনার টাকার ভাগাভাগি, নদী থেকে উত্তোলিত বালির টাকা নিয়ে হিন্দু-বৌদ্ধ-খৃীষ্টান ঐক্য পরিষদ নেতা তপন কুমার পবনকে মারপিট করার ঘটনা নিয়ে দু’গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। এই বিরোধের কারণে সোমবারের ঘটনা বলে স্থানীয়রা জানায়।
এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই মুন্সি আনিস সাংবাদিকদের জানান, প্রতিপক্ষের হামলায় একজন মারা গেছে। আর তিনজন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে কিছু জালের কাঠি পাওয়া গেছে। স্থানীয়রা জানান- বাজি ফোটার শব্দ হয়েছে।