প্রেসক্লাব যশোর’র নির্বাচনে ২৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি >
প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫ পদের বিপরীতে দাখিল হওয়ায় ২৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার যাচাই বাছাই শেষে নির্বাচন পরিচালনা কমিটি প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোস্তাফিজুর রহমান কাবুল স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
বৈধ প্রার্থীরা হলেন- সভাপতি পদে একরাম-উদ-দৌলা ও জাহিদ হাসান টুকুন, সহ-সভাপতি পদে আনোয়ারুল কবির নান্টু, মনোতোষ বসু ও শেখ আব্দুল্লাহ হুসাইন। সম্পাদক পদে আহসান কবীর ও এসএম তৌহিদুর রহমান, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল কবির মিল্টন, এইচ আর তুহিন, জুয়েল মৃধা ও জাহিদ আহমেদ লিটন। কোষাধ্যক্ষ পদে ওহাবুজ্জামান ঝন্টু ও কাজী আশরাফুল আজাদ, দপ্তর সম্পাদক পদে দেওয়ান মোর্শেদ আলম ও তৌহিদ জামান।
সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে একমাত্র প্রার্থী মিজানুর রহমান মুন, সদস্য পদে তহীদ মনি, আইয়ুব হোসেন, আমিনুর রহমান মামুন, জিএম সোহরাব হোসেন, মোহাম্মদ হাকিম, ফিরোজ গাজী, সাজ্জাদ গণি খান রিমন, বিএম আসাদ, সাইফুল ইসলাম সজল, মোস্তফা রুহুল কুদ্দুস ও আবদুল কাদের।
বৃহস্পতিবার দুপুরে মনোনয়নপত্র যাচাই বাছাই সভায় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান কাজী আবদুস শহীদ লাল, সদস্য সচিব মোস্তাফিজুর রহমান কাবুল, সদস্য জাকির হোসেন, প্রধান নির্বাচনী কর্মকর্তা নাজিম উদ্দিন, নির্বাচনী কর্মকর্তা মাহমুদ রেজা ও ইউনুস হোসেন।