বাঁকড়ায় উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন অনুষ্ঠানে অ্যাড. মনির এমপি> জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে

এম আলমগীর, বাঁকড়া (ঝিকরগাছা)>
যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বর গতিতে এগিয়ে চলেছে। সরকার সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশ অবকাঠামোসহ সকল ক্ষেত্রে ব্যাপক সফলতা দেখিয়েছে। ২০১৭ সালের মধ্যে ঝিকরগাছা উপজেলার প্রতিটি বাড়ীতে বিদ্যুাতায়ন করা হবে। সারা বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল। আগামী ২০২১ সালে মধ্যম আয়ের এবং ৪১ সালে উন্নত রাষ্ট্র পরিণত করার জন্য জননেত্রী শেখ হাসিনার যে পরিকল্পনা গ্রহণ করেছেন, তা বাস্তবায়নের জন্য সকল নাগরিককে সহযোগিতা করতে হবে। তিনি আরো বলেন, বাংলাদেশের যত বড়বড় অর্জন হয়েছে তার সকল সফলতা আওয়ামী লীগের। বিজয়ের মাসে আমাদের সকলকে শপথ নিতে হবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধ থেকে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।
গতকাল তিনি বাঁকড়ায় দিনভর আলোচনা সভা ও বিভিন্ন পাকারাস্তার উদ্বোধন কালে এসব কথা বলেন।
সকালে বাঁকড়া জে.কে মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতাকালীন অধ্যক্ষ মরহুম আব্দুর রাজ্জাকের শোকসভা সফল করার লক্ষে এক আলোচনা সভায় নাগরিক কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ইবাদ আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের ছোট ভাই ও যশোর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক অর্থোপেডিক সার্জন ডা. এএইচএম আব্দুর রউফ, মাস্টার আছিরউদ্দীন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, ডা. মোস্তফা আসাদুজ্জামান, সাংবাদিক আবুল কাশেম, বাঁকড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ সামছুর রহমান, উপাধ্যক্ষ গাজী আব্দুস সাত্তার, বাঁকড়া হাজিরবাগ আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রজব আলী, সাবেক চেয়ারম্যান মাওলানা মতিউর রহমান, বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নজরুল ইসলাম, বাঁকড়া জে.কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার হেলালউদ্দীন খান, সমাজসেবক ও শিক্ষানুরাগী আকবর হোসেন জাপানী, রবিউল ইসলাম, মশিয়ার রহমান, প্রধান শিক্ষক মশিয়ার রহমান, মাস্টার এনামুল কবীর, তোফাজ্জেল হোসেন, কাশেম আলী মোড়ল, সাংবাদিক আলমগীর হোসেন প্রমুখ।
বিকালে তিনি বাঁকড়া ইউনিয়নের উজ্জ্বলপুর বাজার-খোশালনগর ঝাঁপা ফেরীঘাট(শহীদ মুক্তিযোদ্ধা সড়ক) ৫৫ লক্ষ ৯৯ হাজার টাকা, নির্বাসখোলা ইউনিয়নের বল্লা বাজার- উলশী আর.এইচ.ডি ভায়া নির্বাসখোলা ইউপি সড়ক রক্ষণাবেক্ষন প্রকল্পের ২ কোটি ৯৭ লক্ষ টাকা এবং নওয়ালী বাজার- কৃষ্ণচন্দ্রপুর বাজার সড়কের ৩০ লক্ষ ৭৩ হাজার টাকার উন্নয়নমুলক কাজের উদ্বোধন করেন।