যশোর জেলা পরিষদ নির্বাচন> এলাকার উন্নয়নে নিজেকে সপে দিতে চাই : শাহ্ মুরাদ

অভয়নগর (যশোর) প্রতিনিধি>
যশোর জেলা পরিষদের ২০১৬ এর নির্বাচনে ১০ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী শাহ্ মুরাদ আহমেদ ঘুড়ি প্রতীকের জয়লাভের জন্য সকলের দোয়া কামনা করেছেন। সেই সাথে ওয়ার্ডের সকল ভোটারদের নিকট ভোট প্রার্থনা করেছেন।
সৎ-নিরপেক্ষ নিরহংকার অনন্য ব্যক্তিত্বের অধিকারী নওয়াপাড়া ঐতিহ্যবাহী পীরবাড়ির কৃতী সন্তান শাহ্ মুরাদ আহমেদ এলাকার মানুষের সেবা করার সুযোগ পেতে ভোটারদের দ্বারে দ্বারে অব্যহত ভাবে ছুটে চলেছেন। তিনি বলেন, আমি আমার এলাকার সাধারণ খেটে খাওয়া অসহায় মানুষদের সেবার পাশাপাশি এলাকার উন্নয়নে নিজেকে সপে দিতেই নির্বাচনে অংশ গ্রহন করেছি। আমি এ জন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করি। তিনি বলেন, যশোর জেলা পরিষদ নির্বাচনে ১০ নম্বর ওয়ার্ডে সদস্য পদে যে কয়জন প্রার্থী ভোটযুদ্ধে নেমেছেন তাদের মধ্যে বিশ্লেষন করে ভোটাররা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আমাকে ভোট দেবেন। তবে আমি জয়ের ব্যাপারে সম্পূর্ণ আশাবাদী।
এদিকে এলাকার ভোটার অর্থাৎ নির্বাচিত প্রতিনিধিদের নিকট দোয়া কামনা অব্যাহত রয়েছে। একজন স্বচ্ছ, সৎ ও পরিচ্ছন্ন মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অনেক আগেই। মার্জিত ও ব্যক্তিত্ব সম্পন্ন শিক্ষিত মানুষ হিসেবে সমাজে তার রয়েছে স্বকীয়তা। এ কারনে শিক্ষিত ও সচেতন মহলে তাকে নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে আলোচনা। সচেতন ও শিক্ষিত সমাজ তাকে দেখতে চেয়েছেন জনপ্রতিনিধি হিসেবে। অনেক রাজনৈতিক দলও তার মতো স্বচ্ছ মানুষকে দিচ্ছে সমর্থন।