প্রজন্মের ভাবনা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক>
আনন্দঘন পরিবেশে সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সকল পেশার ব্যক্তিবর্গের উপস্থিতিতে পালিত হলো দৈনিক প্রজন্মের ভাবনা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী।
সকাল ১১টায় যশোর শহরের রেলরোডের বধুয়া কমিউনিটি সেন্টারের অনুষ্ঠানস্থলে আমন্ত্রিত অতিথিবৃন্দ, যশোরের সাংবাদিকবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্বরাসহ শুভানুধ্যায়ী ও সকল পেশার সুধীজন আসতে থাকেন। সাড়ে ১১টায় আলোচনা অনুষ্ঠানের শুরুতে আসন গ্রহণ করেন দৈনিক প্রজন্মের ভাবনা প্রকাশক-সম্পাদক মোহিত কুমার নাথ, প্রেসক্লাব যশোরের সভাপতি ও দৈনিক যশোরের প্রকাশক জাহিদ হাসান টুকুন, যশোর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সমস্পাদক মাহমুদ হাসান বুল, বিশিষ্ট সাংস্কৃতিক ও সামাজিক ব্যক্তিত্ব এবং পুনশ্চ যশোরের প্রতিষ্ঠাতা অধ্যাপক সুকুমার দাস, সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোরের সভাপতি ডিএম শহিদুজ্জামান, সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুল, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি যশোরের সাধারণ সম্পাদক জয়ন্ত বিশ্বাস, দৈনিক সত্যপাঠের নির্বাহী সাহবুদ্দিন আলম, যশোর জেলা আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম তুহিন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু মুসা মধূ, স্বেচ্ছাসেবক লীগ লুৎফুল কবির বিজু, বাস্তহারা লীগ যশোরের সভাপতি শেখ ইউনুচ আলী।
এপর্বে উপস্থিত অতিথিবৃন্দ একে একে বক্তব্য রাখেন ও প্রজন্মের ভাবনা পত্রিকার উত্তোরত্তোর সাফল্য কামনা করেন।
বক্তব্য পর্বের শেষে আগত অতিথি ও দৈনিক প্রজন্মের ভাবনা প্রকাশককে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীকে উদযাপন করা হয়।
সকাল থেকে রাত পর্যন্ত যশোরের বিশিষ্টজনেরা সহ সাংবাদিকবৃন্দ অফিসে এসে প্রজন্মের ভাবনা প্রকাশক-সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।